লেটেস্ট ব্লুটুথ কানেক্টিভিটির সাথে আসছে Redmi True Buds 2 Pro বা Redmi AirDots 3

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi এর সাব ব্র্যান্ড Redmi একের পর এক ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস (TWS) লঞ্চ করে চলেছে। সম্প্রতি Redmi AirDots 3 নামের একটি ইয়ারবাডস Bluetooth SIG সার্টিফিকেশন সাইট থেকে সার্টিফায়েড হয়েছে। এই ইয়ারবাডসটি জুনে লঞ্চ হওয়া Redmi AirDots 2 এর আপগ্রেড ভার্সন হবে। সার্টিফিকেশন সাইটে রেডমি এয়ারডটস ৩ TWSEJ08LS মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত আছে।

আজই Redmi AirDots 3 কে Bluetooth SIG সাইটে দেখা গেছে। এতে ব্লুটুথ ৫.০ ভার্সন থাকবে। অর্থাৎ এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস খুব দ্রুত ডিভাইসের সাথে কানেক্ট হবে। এছাড়াও এখান থেকে এও জানা গেছে যে শাওমি একে, কয়েকটি মার্কেটে Redmi True Buds 2 Pro নামেও লঞ্চ করতে পারে।

যদিও এছাড়া ব্লুটুথ সার্টিফিকেশন সাইট থেকে Redmi True Buds 2 Pro/Redmi AirDots 3 সম্পর্কে আর কিছু জানা যায়নি। তবে আশা করা যায় এদের ডিজাইন আগের মডেলগুলির মত হবে। কারণ রেডমির আগের ইয়ারবাডসগুলির ডিজাইন প্রায় একই রকম।

এছাড়াও রেডমি ট্রু বাডস ২ প্রো/ রেডমি এয়ারডটস ৩ ইয়ারবাডসে নয়েজ ক্যান্সেলেশন ফিচার থাকতে পারে। সাথে আমরা উন্নত ব্যাটারি লাইফ দেখতে পারি। আবার আশা করা যায় কোম্পানি এতে উন্নত অডিও কোয়ালিটিও সরবারাহ করবে।

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology