৭ হাজার টাকা ছাড়ে ৫০ ইঞ্চি Redmi Smart TV, নতুন বছরে বাড়িকে বানান সিনেমা হল

L50M6-RA মডেল নম্বরযুক্ত রেডমির এই টিভির দাম এমনিতে ৪৪,৯৯৯ টাকা, তবে এখন এটি ৭,০০০ টাকা ছাড়ে ৩৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে

redmi-tv-50-inch-price-cut-in-india-by-rs-7000-grab-the-deal-features

সবেমাত্র শুরু হয়েছে নতুন বছর, নতুন ক্যালেন্ডারকে সঙ্গী করে এখন ভারত তথা সারা বিশ্বের মানুষ নতুন আশায় এগিয়ে চলেছেন। তবে বছরের প্রথম মাসে যারা কেনাকাটা করতে ব্যস্ত হয়ে পড়েছেন, তাদের যদি এই মুহূর্তে নতুন অ্যান্ড্রয়েড টিভি কেনার পরিকল্পনা থাকে তাহলে সেই সমস্ত গ্রাহকদের জন্যই রইল আমাদের আজকের প্রতিবেদন। আসলে হালফিলে ই-কমার্স জায়ান্ট Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) ফিচারে ঠাসা ৫০ ইঞ্চি স্ক্রিনের Redmi TV (রেডমি টিভি)-তে ব্যাপক ডিসকাউন্টে অফার করছে, যা এক নতুন ক্রেতার জন্য সুবর্ণ সুযোগ ছাড়া কম কিছু নয়। আসুন, এই Redmi TV-র ফিচার এবং অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Redmi TV (৫০ ইঞ্চি)-র স্পেসিফিকেশন

৫০ ইঞ্চি স্ক্রিনের রেডমির এই টিভি মডেলে ডলবি ভিশন, HDR10+, ভিভিড পিকচার ইঞ্জিন সাপোর্ট ও 4K আল্ট্রা এইচডি (৩৮৪০×২১৬০ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে রয়েছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। কানেক্টিভিটির জন্য এতে লেটেস্ট গেমিং কনসোল, ব্লু-রে প্লেয়ার, সেট-টপ বক্সের জন্য তিনটি এইচডিএমআই পোর্ট, হার্ড ড্রাইভ ও অন্যান্য ডিভাইস সংযুক্ত করার জন্য দুটি ইউএসবি পোর্ট রয়েছে৷ আবার এটি ব্লুটুথ ৫.০ সহ এসেছে।

সাউন্ড আউটপুটের কথা বললে এই টিভি ডলবি অডিও, ডিটিএস-এইচডি এবং ডিটিএস ভার্চুয়াল এক্স সমর্থনসহ ৩০ ওয়াট স্পিকার বহন করবে। এছাড়া এতে অ্যান্ড্রয়েড টিভি ১০ ওএস এবং ক্রোমকাস্ট, অ্যামাজন প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, ডিজনি+হটস্টারের মত অ্যাপ সাপোর্ট করবে।

Redmi TV (৫০ ইঞ্চি)-র দাম

L50M6-RA মডেল নম্বরযুক্ত রেডমির এই টিভির দাম এমনিতে ৪৪,৯৯৯ টাকা, তবে এখন এটি ৭,০০০ টাকা ছাড়ে ৩৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও এটি কেনার সময় ৪,০১০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ প্রাইস, সিটিব্যাঙ্ক ক্রেডিট কার্ডের ইএমআই লেনদেনে ২,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, এইচএসবিসি ব্যাঙ্ক কার্ডে ৫% ক্যাশব্যাক ইত্যাদি সুবিধা মিলবে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.