Redmi 10 Prime এর সাথে ভারতে লঞ্চ হবে Redmi TWS ইয়ারবাড, দাম ও ফিচার জেনে নিন

Redmi TWS India launch teased may launch on 3 September with redmi 10 prime
Redmi TWS ইয়ারবাড ভারতে আসছে

জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi (শাওমি) আগামী ২৬ আগস্ট ভারতে ‘Smart Living 2022’ (স্মার্ট লিভিং ২০২২) ইভেন্টের আয়োজন করছে। এই ইভেন্টে নতুন Mi Notebook, একটি ওয়াই-ফাই রাউটার এবং একটি সিকিউরিটি ক্যামেরা লঞ্চ হবে বলে জানা গিয়েছে। তবে রিপোর্ট বলছে এই বার্ষিক AIoT ইভেন্টের পরে, Xiaomi, ভারতে Redmi 10 Prime (রেডমি ১০ প্রাইম) ফোন লঞ্চের জন্য আগামী ৩রা সেপ্টেম্বর আরেকটি ইভেন্টের আয়োজন করবে। আর ওই ইভেন্টেই ফোনের পাশাপাশি পর্দা সরানো হবে একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডের ওপর থেকেও। ইতিমধ্যে শাওমি ইন্ডিয়ার ওয়েবসাইটে ইয়ারবাডটির জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি করা হয়েছে, যেখানে বলা হয়েছে ইয়ারবাডটি ‘Redmi’ ব্র্যান্ডের অধীনে আসবে এবং এতে ডুয়াল ড্রাইভার থাকবে‌। আসুন দেখে নিই, নতুন Redmi TWS ইয়ারবাডের বিশেষত্ব বা দাম কেমন হতে পারে।

Redmi TWS-এর স্পেসিফিকেশন ও ফিচার

শাওমির মাইক্রোসাইট অনুযায়ী, নতুন রেডমি ওয়্যারলেস ইয়ারবাডটি ডুয়াল ড্রাইভারসহ আসবে। এছাড়া এতে পাওয়া যাবে কোয়ালকম চিপসেট এবং ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ। শুধু তাই নয়, এই রেডমি ইয়ারবাডে স্প্ল্যাশ-প্রুফ রেটিং এবং ব্লুটুথ ৫.২ প্রযুক্তি সমর্থন করবে। সাথে থাকবে টাচ কন্ট্রোল এবং কুইক পেয়ারিংয়ের সুবিধা।

এদিকে আসন্ন রেডমি ইয়ারবাডের ফাঁস হওয়া তথ্য দেখে অনেকেই মনে করছেন যে, চীনা টেক জায়ান্ট সংস্থাটি তার দেশীয় বাজারে লঞ্চ করা Redmi AirDots 3 কে ভারতে নিয়ে আসছে। যারা জানেন না তাদের বলে রাখি, কয়েকমাস আগে Redmi AirDots 3 চীনে AptX অ্যাডাপ্টিভ অডিও কোডেক সাপোর্ট সহ চালু হয়েছিল। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের QCC3040 চিপসেট। আবার এর চার্জিং কেসে রয়েছে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। প্রতিটি বাডের ওজন ৬.৬ গ্রাম এবং এগুলি স্প্ল্যাশ রেজিস্ট্যান্সের জন্য IPX4 রেটিং সহ এসেছে। তাই জল্পনা সত্যি হলে Redmi TWS -এও এই ফিচার দেখা যাবে।

Redmi TWS ইয়ারবাডের দাম

চীনে AirDots 3 ইয়ারবাডটির দাম রাখা হয়েছে ১৯৯ ইউয়ান (প্রায় ২,৩০০ টাকা)। তাই আশা করা যায় ভারতে আসন্ন Redmi TWS ইয়ারবাডের দাম ২,৫০০ টাকার কাছাকাছি রাখা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.