মাত্র 12 সেকেন্ডেই বিক্রি শেষ Redmi Y3 এর, জানুন এই ফোন সম্পর্কে

কয়েকদিন আগেই ভারতে লঞ্চ করেছে Xiaomi Redmi Y3 । ই-কমার্স সাইট Amazon এবং Xiaomi-র অফিসিয়াল সাইটে গতকাল ছিল এই ফোনের প্রথম সেল। জানা গেছে সেল শুরু হওয়ায় 12 সেকেন্ডের মধ্যেই এই ফোনের সমস্ত ইউনিট বিক্রি হয়ে গেছে।এই স্মার্টফোনের প্রাথমিক দাম শুরু হয়েছে 9,999 টাকা থেকে। এই ফোনের মুখ ফিচার হলো 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি কালো, নীল ও লাল রংয়ে পাওয়া যাবে। এই ফোনের সাথে এয়ারটেল ইউজাররা 1120 জিবি ফোরজি ডেটা পাবে।

Xiaomi Redmi Y3 ফিচার :

এই ফোনে 6.26 ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লের সুরক্ষার জন্য গোরিলা গ্লাস 5 প্রোটেকশন আছে। এই ফোনে পাবেন ওয়াটারড্রপ নচ ফিচার দেওয়া হয়েছে। এছাড়াও ফোনটিতে TUV সার্টিফাইড ব্লু লাইট ফিল্টার প্রাপ্ত। অন্যান্য ফিচারের কথা বললে এতে আছে স্ন্যাপড্রাগন 625 প্রসেসর, 3 জিবি ও 4 জিবি র‌্যাম এবং 32জিবি ও 64 জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 512 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে আছে 12 ও 2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সামনে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও এই ফোনে 10W ফাস্ট চার্জিং এর সাথে 4000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : 4000mAh ব্যাটারি ও এইচডি ডিসপ্লের সাথে লঞ্চ হলো এই বাজেট ফোন

Last Updated on