হার্ট রেটিং মনিটারিং ফিচার সহ Realme Watch 2 এর লঞ্চ আসন্ন, জেনে নিন দাম

relame-watch-2-spotted-on-imda-with-bluetooth-connectivity-launch-imminent

কয়েকমাসের মধ্যেই বাজারে আসতে পারে Realme Watch 2। গত সপ্তাহে এই স্মার্টওয়াচকে RMW2008 মডেল নম্বরের সাথে FCC সার্টিফিকেশন সাইটে অন্তভুক্ত করা হয়েছিল। এবার রিয়েলমি ওয়াচ ২ কে সিঙ্গাপুরের ইনফোকম মিডিয়া ডেভলপমেন্ট অথরিটি (IMDA) সাইটেও দেখা গেল। যা ইঙ্গিত দেয় স্মার্টওয়াচটির লঞ্চ আসন্ন। এই স্মার্টওয়াচে হার্ট রেটিং মনিটারিং ফিচার, SpO2 সেন্সর প্রভৃতি থাকবে। আবার Realme Watch 2 এর দাম হতে পারে ৩,৯৯৯ টাকার কম।

টিপ্সটার মুকুল শর্মা সিঙ্গাপুরের IMDA সার্টিফিকেশন সাইটে রিয়েলমি ওয়াচ ২ কে খুঁজে পেয়েছেন। এখানে স্মার্টওয়াচটির মডেল নম্বর দেখা গেছে  RMW2008। এই সার্টিফিকেশন সাইট থেকে কেবল জানা গেছে, স্মার্টওয়াচটি ব্লুটুথ কানেক্টিভিটি সহ আসবে।

এর আগে FCC থেকে জানা গিয়েছিল, এটি ১.৪ ইঞ্চি বর্গাকার টিএফটি এলসিডি প্যানেল সহ আসবে। যার পিক্সেল রেজোলিউশন হবে ৩২০x৩২০। এর ডাইমেনশন হবে ২৫৭.৬ x ৩৩৫.৭ x ১২.২মিমি। আবার রিয়েলমি ওয়াচ ২-তে পাওয়া যাবে ৩৫০ এমএএইচ ব্যাটারি। আবার ওয়াচটি IP68 রেটিং প্রাপ্ত হবে। এছাড়াও কানেক্টিভিটির জন্য এতে থাকবে ব্লুটুথ ৫.০। অ্যান্ড্রয়েড ৫.০ বা তার ওপরের ভার্সনে চলা স্মার্টফোনগুলির সাথে একে কানেক্ট করা যাবে।

আবার Realme Watch 2 হার্ট রেটিং মনিটারিং, SpO2 (রক্তে অক্সিজেনের মাত্রা পরিমাপ) স্লিপ ট্র্যাকিং, একাধিক ওয়ার্কিং মোড ব্যবহার, ভয়েস কল ও মেসেজ নোটিফিকেশন চেক করা, মিউজিক কন্ট্রোল প্রভৃতি ফিচার সহ আসবে। গতবছরে লঞ্চ হওয়া Realme Watch-এ এই ধরণের কিছু ফিচার ছিল। যদিও এর ব্যাটারি ক্যাপাসিটি ছিল কেবল ১৬০ এমএএইচ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.