৬ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সাথে কিনুন iPhone 12, iPhone 11 এবং iPhone SE

নতুন আইফোন কিনবেন ভাবছেন? কিন্তু বাধ সাধছে দাম? তবে আর চিন্তা নেই! এবার কয়েক হাজার টাকা পর্যন্ত কম দামে আধ খাওয়া আপেলের লোগো-যুক্ত প্রিমিয়াম ডিভাইসগুলি পকেটস্থ করার সুযোগ দিচ্ছে Reliance Digital। আসলে মুকেশ আম্বানির মালিকানাধীন শপিং প্ল্যাটফর্মটি, সম্প্রতি iPhone 12, iPhone 11 এবং iPhone SE হ্যান্ডসেটের ওপর বিশেষ অফার দিচ্ছে; এই অফারের আওতায় HDFC Bank ব্যবহার করে তালিকাভুক্ত যেকোনো একটি আইফোন কিনলে মিলবে ৬,০০০ টাকা অবধি ক্যাশব্যাক।

রিলায়েন্স ডিজিটাল স্টোরের এই বিশেষ অফারে এইচডিএফসি ব্যাংকের গ্রাহকরা ৭৯,৯৯০ টাকা মূল্যের iPhone 12 ডিভাইসটি ৭৩,৯০০ টাকায় পেতে পারেন, এক্ষেত্রে সর্বোচ্চ ৬,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। মাস দুয়েক আগে বাজারে আসা এই ডিভাইসের ওপর আপাতত এটিই সর্বোচ্চ ছাড়।
স্পেসিফিকেশনের কথা বললে, 5G কানেক্টিভিটিযুক্ত এই আইফোনটিতে একটি ওএইএলডি ডিসপ্লে রয়েছে যাতে একটি ফিঙ্গারপ্রিন্ট রেসিস্ট্যান্ট ওলিওফোবিক কোটিং লেয়ার দেখা যাবে। এছাড়া, iPhone 12 ডিভাইসটি অ্যাপলের নিজস্ব A14 বায়োনিক প্রসেসর এবং iOS 14 অপারেটিং সিস্টেমে চলে। ফটোগ্রাফির জন্য এতে ১২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

একই ভাবে, গত বছর লঞ্চ হওয়া iPhone 11 ডিভাইসটি ৫,০০০ টাকা ক্যাশব্যাকে ৪৯,৯৯০ টাকায় কেনা যাবে; এমনিতে ফোনটির দাম ৫৪,৯৯০ টাকা। এই আইফোনটিতে কোম্পানির A13 বায়োনিক চিপসেট রয়েছে এবং এটি স্প্ল্যাশ, জল এবং ধুলো প্রতিরোধী। এই ফোনে পাবেন ৬.১ ইঞ্চির লিকুইড রেটিনা ডিসপ্লে এবং ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

অন্যদিকে, এই বছরের শুরুতে বাজারে আসা iPhone SE-তে ৪,০০০ টাকার ক্যাশব্যাক দিচ্ছে রিলায়েন্স ডিজিটাল। সেক্ষেত্রে, ৩৯,৯৯০ টাকা মূল্যের ডিভাইসটি পাওয়া যাবে ৩৫,৯০০ টাকায়।
এই স্মার্টফোনটিতে ৪.৭ ইঞ্চির আইপিএস ডিসপ্লে এবং A13 বায়োনিক চিপসেট রয়েছে। এছাড়া iPhone SE, অন্তর্নির্মিত স্টেরিও স্পিকারসহ আসে এবং এটি জল-ধূলিকণা প্রতিরোধী।