জিও-র ২৮ দিনের কোন প্ল্যানে পাবেন বেশি সুবিধা? শুরু ৯৮ টাকা থেকে

টেলিকম কোম্পানিগুলি এখন একে অপরকে প্রতিযোগিতা দেওয়া ছাড়াও, নিজেদের আয় বাড়ানোর দিকেও ভাবতে শুরু করেছে। সেই লক্ষ্যে গতবছরের ডিসেম্বরে দাম বাড়িয়ে নতুন প্ল্যান এনেছে সমস্তকারি টেলিকম কোম্পানি । আপনি যদি জিও গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি জানবেন আগের তুলনায় এখন প্ল্যানের দাম ৪০ শতাংশ পর্যন্ত বেড়েছে। এমতাবস্থায় আপনার জেনে নেওয়া প্রয়োজন কোন‌ প্ল্যানে সুবিধা বেশি। এই পোস্টে আমরা জিও-র ২৮ দিনের প্ল্যান সম্পর্কে বলবো।

রিলায়েন্স জিও ২৮ দিনের প্ল্যান :

Reliance Jio ২৮ দিনের ভ্যালিডিটি সহ পাঁচটি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলো হলো ১৯৯ টাকা, ২৪৯ টাকা এবং ৩৪৯ টাকা।

১ . ৯৮ টাকার প্ল্যান :

এই প্ল্যানে গ্রাহকরা মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস পাবে। আবার জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হবে। মনে রাখবেন এই প্ল্যানের সাথে ১০ টাকার আইইউসি প্যাক রিচার্জ করতে হবে। এখানে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২৪ মিনিট পাওয়া যাবে।

২ . ১২৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট কলের জন্য পাবে। এছাড়াও মোট ২ জিবি ডেটা এবং ৩০০ এসএমএস দেওয়া হবে।

৩ . ১৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে।

৪ . ২৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। আবার প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে।

৫ . ৩৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবেন গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট দেওয়া হবে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন