জিও, ভোডাফোন ও এয়ারটেলের ৮৪ দিনের প্ল্যানগুলি দেখে নিন, মিলবে রোজ ৩ জিবি পর্যন্ত ডেটা

রিলায়েন্স জিও, ভোডাফোন আইডিয়া ও এয়ারটেল তাদের গ্রাহকদের বিভিন্ন রেঞ্জের প্ল্যান অফার করে। কারণ প্রতিটি কোম্পানি চায় বিভিন্ন ধরণের প্ল্যান এনে সমস্ত ধরণের গ্রাহকদের নিজের দখলে আনতে। এই কারণেই Reliance Jio, Vodafone Idea ও Airtel সবাই তাদের গ্রাহকদের ২৮ দিনের, ৫৬ দিনের ও ৮৪ দিনের প্ল্যান অফার করে। তবে এই পোস্টে আমরা তিনটি কোম্পানির ৮৪ দিনের প্ল্যানগুলি সম্পর্কে কথা বলবো।

রিলায়েন্স জিও ৩২৯ টাকার প্ল্যান :

জিওর ৮৪ দিনের এই প্ল্যানে মোট ৬ জিবি ইন্টারনেট ডেটা ও ১,০০০ এসএমএস দেওয়া হবে। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কল করতে পারবে। আবার অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট পাবে।

রিলায়েন্স জিও ৫৫৫ টাকার প্ল্যান :

জিওর পুরানো ৩৯৯ টাকার প্ল্যান কে বাড়িয়ে ৫৫৫ টাকা করা হয়েছে। এখানে ৮৪ দিন ভ্যালিডিটি দেওয়া হয়। এরসাথে ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। আবার জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ৩,০০০ মিনিট দেওয়া হবে।

রিলায়েন্স জিও ৫৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কলের সুযোগ আছে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট পাওয়া যাবে। তবে এখানে প্রতিদিন ১.৫ জিবির বদলে ২ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও রোজ মিলবে ১০০ এসএমএস।

এয়ারটেল ৩৭৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা আছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে মোট ৬ জিবি ইন্টারনেট ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস দেওয়া হবে।

এয়ারটেল ৫৯৮ টাকার প্ল্যান :

এই প্ল্যানে কোম্পানি রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করছে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার কোম্পানি এয়ারটেল থ্যাংকস বেনিফিট হিসাবে ফ্রি হ্যালো টিউন, আনলিমিটেড Wynk মিউজিক ও এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ প্রিমিয়ামের সুবিধা দেবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

এয়ারটেল ৬৯৮ টাকার প্ল্যান :

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করছে কোম্পানি । এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার কোম্পানি এয়ারটেল থ্যাংকস বেনিফিট হিসাবে ফ্রি হ্যালো টিউন, আনলিমিটেড Wynk মিউজিক ও এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ প্রিমিয়ামের সুবিধা দেবে।

ভোডাফোন আইডিয়া ৩৭৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার ৮৪ দিনের প্ল্যান শুরু হয়েছে ৩৭৯ টাকা থেকে। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও মোট ৬ জিবি ডেটা ও ১,০০০ এসএমএস ও দেওয়া হবে।

ভোডাফোন আইডিয়া ৫৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করছে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার কোম্পানি গ্রাহকদের ভোডাফোন প্লে এর ফ্রি মেম্বারশিপ দেবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

ভোডাফোন আইডিয়া ৬৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করছে কোম্পানি । এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার কোম্পানি গ্রাহকদের ভোডাফোন প্লে এর ফ্রি মেম্বারশিপ দেবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।