Reliance Jio ও Airtel গ্রাহকদের জন্য দারুন খবর, পাবেন এই সুযোগ

reliance-jio-airtel-subscribers-can-upgrade-disney-plus-hotstar-vip-to-premium.jpg

খুব শীঘ্রই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) তাদের ভিআইপি (VIP) সাবস্ক্রিপশনের মূল্য বাড়াতে চলেছে। অবশ্য এর সাথেই তারা রিলায়েন্স জিও ও এয়ারটেল সিম ব্যবহারকারীদের জন্য চমৎকার একটি অফার নিয়ে এসেছে। এবার থেকে জিও কিংবা এয়ারটেল ব্যবহারকারীরা ডিজনি+ হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন থেকে সরাসরি প্রিমিয়াম সাবস্ক্রিপশনে উন্নীত হতে পারবেন এবং সেক্ষেত্রে তিনি পেয়ে যাবেন বিশেষ ছাড়! আজ্ঞে হ্যাঁ, যে সব Jio ও Airtel ইউজার বর্তমানে ডিজনি+ হটস্টারের ভিআইপি অ্যাকাউন্টের মালিক, প্রিমিয়াম পরিষেবা পাওয়ার জন্য তাদের পুরো টাকা দিয়ে নতুন করে সাবস্ক্রাইব করার প্রয়োজন নেই। এক্ষেত্রে তাকে ভিআইপি সাবস্ক্রিপশনের অবশিষ্ট অর্থ বাদ দিয়ে বাকি টাকা পরিশোধ করতে হবে। এজন্য খুব বেশী খাটনির প্রয়োজন নেই। বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানার জন্য প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

Disney+ Hotstar এর প্রিমিয়াম পরিষেবার আনন্দ উপভোগ করতে চাইলে ভিআইপি সাবস্ক্রাইবারদের আপগ্রেড (Upgrade) বিকল্পে ক্লিক করতে হবে। এবার ওটিটি প্ল্যাটফর্মটি ইউজারকে নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রদানের কথা বলবে। এখানে জিও এবং এয়ারটেলের গ্রাহকেরা বিশেষ লাভবান হবেন, কেননা তাদের প্রদেয় মাশুল থেকে ভিআইপি সাবস্ক্রিপশনে অবশিষ্ট অর্থের পুরোটাই বাদ চলে যাবে। এই অবশিষ্ট অর্থের পরিমাণ ডিজনি+ হটস্টার ইউজারের ভিআইপি অ্যাকাউন্টের বাকি বৈধতার উপর নির্ভর করবে। উল্লেখ্য, বর্তমানে ডিজনি+ হটস্টারের বার্ষিক ভিআইপি সাবস্ক্রিপশনের জন্য আমাদের ৩৯৯ টাকা খরচ করতে হয়। ফলে প্রিমিয়াম পরিষেবায় উন্নীত হতে চাইলে জিও এবং এয়ারটেল ব্যবহারকারীরা এবার অনেকগুলো টাকা একসাথে সাশ্রয় করতে পারবেন।

যারা অবগত নন তাদের জানিয়ে রাখি যে এর আগেই ডিজনি+ হটস্টার দেশের দুই টেলকো জায়ান্ট Reliance Jio ও Airtel এর সাথে চুক্তিবদ্ধ হয়ে নিজেদের ভিআইপি পরিষেবাকে বিভিন্ন প্রিপেইড প্ল্যানের সঙ্গে অফার করতে শুরু করে। কিন্তু সেই সময়েও জিও ও এয়ারটেল ব্যবহারকারী ভিআইপি গ্রাহকদের প্রিমিয়াম কন্টেন্টের স্বাদ গ্রহণের জন্য সম্পূর্ণ নতুনভাবে পরিষেবাটিকে সাবস্ক্রাইব করতে হতো। অর্থাৎ এক্ষেত্রে তারা গ্রাহককে সরাসরি আপগ্রেডের সুযোগ দিতেন না।

সুতরাং বোঝা যাচ্ছে যে একেবারে শুরুর দিনগুলিতে রিলায়েন্স জিও ও এয়ারটেল ব্যাবহারকারীদের ভিআইপি প্ল্যান থেকে সরাসরি প্রিমিয়াম প্ল্যানে আপগ্রেড হওয়ার কোন আলাদা উপায় ছিলোনা। কিন্তু এই মুহূর্তে দুটি টেলিকম অপারেটরের পরিষেবার আওতায় থাকা সমস্ত ডিজনি+ হটস্টার গ্রাহক অনেক কম খরচায় প্রিমিয়াম কন্টেন্টের মজা উপভোগ করতে পারবেন। তবে এই ব্যাপারে খোদ সংস্থার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এখনো কিছুই প্রকাশ করা হয়নি। এছাড়া আগামীদিনে আরো একবার দাম বাড়ার সম্ভাবনাকেও সংস্থাটি এখনো পর্যন্ত গোপন রেখেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন