দৈনিক ৩ জিবি হাই স্পিড ডেটা, Jio, Airtel, ও Vi-এর ৫০০ টাকার নীচে এই প্ল্যানগুলি দেখে নিন

এই প্রতিবেদনে ৫০০ টাকার কমে Reliance Jio, Airtel, Vi-এর রোজ ৩ জিবি রিচার্জ প্ল্যানের কথা বলব

reliance-jio-airtel-vi-best-daily-3gb-recharge-plans-under-rs-500

ইদানিংকালে নেট ব্যালেন্স ছাড়া দিন গুজরান করা এককথায় অসম্ভব বললেই চলে। মনোরঞ্জন বা অবসর সময় কাটানোর জন্য অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম দেখা এখন অধিকাংশ মানুষেরই দৈনিক অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। তাই এখন রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিং বা SMS-এর সুবিধা পাওয়া গেলেও সেগুলি অধিকাংশ লোকেরই কোনো কাজে আসে না, কিন্তু নেট ব্যালেন্সের ফায়দা বেশিরভাগ মানুষই পুরোদস্তুর মাত্রায় উঠিয়ে নেন। আর ইউজারদের এই নেট চাহিদাকে প্রত্যক্ষ করে প্রায় প্রত্যেকটি টেলিকম কোম্পানিই এখন স্ট্যান্ডার্ড রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি ১.৫ জিবি বা কোনো কোনো ক্ষেত্রে ২ জিবি ডেটা অফার করে থাকে।

কিন্তু সারাদিন ভিডিও দেখতে দেখতে এই পরিমাণ ডেটাও কিছু মানুষের কাছে অপর্যাপ্ত হয়ে পড়ে। ফলে তাদের আরও বেশি পরিমাণে ডেটা পাওয়া যাবে এমন কোনো রিচার্জ প্ল্যানের প্রয়োজন হয়। আপনি যদি তাদের মধ্যে একজন হন, তাহলে এই প্রতিবেদনটি আপনার পড়া জরুরি, কারণ এখানে আমরা ৫০০ টাকার কমে Reliance Jio, Airtel, Vi-এর এমন কয়েকটি রিচার্জ প্ল্যানের কথা বলব যেখানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। তাহলে আসুন, এই প্ল্যানগুলির ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

Jio-র ৩৪৯ টাকার প্রিপেইড প্ল্যান

জিও-র এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এখানে সমস্ত Jio অ্যাপের সাবস্ক্রিপশনও মেলে।

Jio-র ৪৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন এবং এতে দৈনিক ৩ জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। এখানেই শেষ নয়, সাথে এই প্ল্যানে অতিরিক্ত ৬ জিবি ডেটাও দেওয়া হয়েছে। অর্থাৎ খুব সহজ ভাষায় বললে, ২৮x ৩+৬= মোট ৯০ জিবি ডেটা ব্যবহারের সুযোগ থাকছে এই প্ল্যানে। পাশাপাশি Jio থেকে অন্য যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ডোমেস্টিক কলও করা যাবে। এই প্ল্যানটির মাধ্যমে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই Disney+ Hotstar-এর ১ বছরের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Airtel-এর ৩৯৮ টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে ২৮ দিনের মেয়াদে প্রতিদিন ৩ জিবি ডেটা দেওয়া হয়েছে। পাশাপাশি আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি SMS-এর সুবিধাও পাওয়া যাবে। অতিরিক্ত বেনিফিটগুলির মধ্যে রয়েছে Wynk Music এবং Shaw Academy-র সাবস্ক্রিপশন ছাড়াও Airtel Xstream Premium-এর সাবস্ক্রিপশন। গ্রাহকরা Free HelloTunes সহ FASTag ট্রানজ্যাকশনে ১৫০ টাকা ক্যাশব্যাকও পাবেন। তবে এই প্ল্যানে কোনো স্ট্রিমিং বেনিফিট নেই।

Airtel-এর ৪৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানে আনলিমিটেড কল, দৈনিক ১০০ টি SMS এবং দৈনিক ৩ জিবি ডেটা দেওয়া হয়েছে। প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানের মাধ্যমে Disney+ Hotstar এবং Amazon Prime-এর অ্যাক্সেস পাওয়া যাবে। এছাড়া, প্ল্যানটি Apollo 24 /7, Free HelloTunes, Wynk Music, ফ্রি অনলাইন কোর্সের সাবস্ক্রিপশনের পাশাপাশি FASTag-এ 100 টাকা ক্যাশব্যাক অফার করে।

Vi-র ৫০১ টাকার প্রিপেইড প্ল্যান

Vi-এর এই প্রিপেইড প্ল্যানে ২৮ দিনের মেয়াদে দৈনিক ৩ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি SMS-এর সুবিধা দেওয়া হয়েছে। সাথে অতিরিক্ত ১৬ জিবি ডেটা সহ Disney+ Hotstar-এ ১ বছরের ভিআইপি সাবস্ক্রিপশনও পাওয়া যাবে। এছাড়া, অ্যাডিশনাল বেনিফিটগুলির মধ্যে রয়েছে হাই-স্পিড নাইটটাইম ইন্টারনেট, উইকেন্ড রোলওভার ডেটা এবং Vi movies and TV-এর সাবস্ক্রিপশন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।