মাত্র ৩২৯ টাকায় ৮৪ দিনের জন্য আনলিমিটেড কল ও ডেটা, আজই রিচার্জ করুন

Reliance Jio Airtel Vi cheapest 84 days validity plan

গতবছর ‘ওয়ার্ক ফর্ম হোম’ চালু হওয়ার পর থেকে দেখা গেছে, লাগামছাড়া হারে মানুষের মধ্যে ইন্টারনেট ব্যবহারের চাহিদা বেড়েছে। তবে এখনও অনেকে আছেন যারা সারাদিনে খুব কম পরিমাণ ডেটা ব্যবহার করেন। ফলে তারা সাশ্রয়ী মূল্যে বেশিদিনের ভ্যালিডিটিযুক্ত প্ল্যান খোঁজ করে‌ থাকেন। Reliance Jio, Airtel, Vi (Vodafone Idea) এই কারণে বেশ কয়েকটি প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে, যেখানে হাই স্পিড ডেটার পরিমাণ সীমিত করে প্ল্যানের মূল্য কম রাখা হয়েছে। তবে আজ আমরা এই প্রতিবেদনে এই টেলিকম কোম্পানিগুলির এমন কয়েকটি প্ল্যানের কথা বলব, যেগুলির মূল্য কম হলেও আনলিমিটেড ডেটা পাওয়া যাবে; আবার ভ‌্যালিডিটি ৮৪ দিন। আসুন রিলায়েন্স জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানগুলির বিষয় জেনে নিই।

জিও ৩২৯ টাকার প্রিপেড প্ল্যান :

মুকেশ আম্বানির মালিকানাধীন টেলিকম সংস্থাটি তাদের ৮৪ দিনের সর্বনিম্ন প্রিপেড প্ল্যানটির মূল্য নির্ধারণ করেছে মাত্র ৩২৯ টাকা। এই প্ল্যানের আওতায় জিও, ৬ জিবি হাই স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ১০০টি এসএমএস দিচ্ছে। এক্ষেত্রে গ্রাহক যদি ৮৪ দিনের মধ্যে ৬ জিবির ইন্টারনেট পরিষেবা শেষ করে ফেলেন তাতেও চিন্তার কিছু নেই। কারণ, মোট ডেটা নিঃশেষ হয়ে যাওয়ার পরও, গ্রাহকরা ৬৪ কেবিপিএস গতিসম্পন্ন সীমাহীন ইন্টারনেট উপভোগ করতে পারবেন বাদবাকি দিনগুলির জন্য।

ভোডাফোন আইডিয়া ৩৭৯ টাকার প্রিপেড প্ল্যান :

যদি আপনি ভোডাফোন আইডিয়া- এর গ্রাহক হন, তবে সংস্থাটির অন্যান্য প্রিপেড প্ল্যানগুলির মতো, ৩৭৯ টাকার এই প্ল্যানেও সমান সুযোগ সুবিধে পেয়ে যাবেন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, ১০০০টি এসএমএস ও মোট ৬ জিবির ইন্টারনেট ডেটা অফার করা হচ্ছে। সাথে অতিরিক্ত বেনিফিটের মধ্যে থাকছে, ভিআই ‘মুভিস এন্ড টিভি’ অ্যাপটিতে ফ্রি অ্যাক্সেস টানা ৮৪ দিনের জন্য, যা কিনা প্ল্যানটিরও সময়সীমা।

এয়ারটেল ৩৭৯ টাকার প্রিপেড প্ল্যান :

এয়ারটেল গ্রাহকরা ৩৭৯ টাকার সাশ্রয়ী মূল্যের প্ল্যানে পেয়ে যাচ্ছেন ৮৪ দিনের ভ্যালিডিটি। সংস্থাটি তাদের এই প্রিপেড প্ল্যানে, ৬ জিবির উচ্চ গতিযুক্ত ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ৯০০টি এসএমএসের পরিষেবা প্রদান করছে। এই অফারটিকে আরও আকর্ষণীয় করে তুলতে এয়ারটেল তার গ্রাহকদের জন্য, অ্যামাজন প্রাইম মোবাইল এডিশন (ME), হ্যালো টিউন, XStream এবং Wynk Music -এর সাবস্ক্রিপশন দিচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে। পাশাপাশি, Fastag -এ ক্যাশব্যাক সহ ‘শাও একাডেমির’ (Shaw Academy) অনলাইন কোর্সেগুলিতেও ফ্রি অ্যাক্সেস পাবেন গ্রাহকেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন