একবার রিচার্জে ৩৬৫ দিন কল ও ডেটা সুবিধা, জিও, ভোডাফোন ও এয়ারটেলের মধ্যে কে এগিয়ে

reliance-jio-airtel-vodafone-365-days-plans-comparison

এখনকার দিনে এক বছরের প্ল্যান ব্যাপক জনপ্রিয়। টেলিকম কোম্পানিগুলি সেই কারণে একের পর এক একবছরের প্ল্যান নিয়ে আসছে। আজ ও Reliance Jio নতুন একটি একবছরের প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানের মূল্য ২,৫৯৯ টাকা। এছাড়াও ভোডাফোন আইডিয়া, এয়ারটেলের কাছে ইতিমধ্যেই দুটি করে একবছরের প্ল্যান আছে। আসুন জেনে নিই ৩৬৫ দিনের প্ল্যানে কোন টেলিকম কোম্পানি বেশি সুবিধা দিচ্ছে।

রিলায়েন্স জিও ২,৩৯৯ টাকার প্ল্যান :

২,৩৯৯ টাকার প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি অফার করছে জিও। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবে। অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে রোজ মিলবে ১০০ এসএমএস। আবার এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে।

রিলায়েন্স জিও ২,৫৯৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এই প্ল্যানে মোট ৭৪০ জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হবে, সাথে ১০ জিবি ডেটা অতিরিক্ত পাওয়া যাবে। এখানে জিও থেকে জিও এবং জিও থেকে জিও ল্যান্ডলাইনে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যায়। আবার জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। এই প্ল্যানে প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে। এখানে ১ বছরের Disney+ Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল ২৩৯৮ টাকার বার্ষিক প্ল্যান :

এয়ারটেল তাদের লম্বা বৈধতার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করে। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে।

এয়ারটেল ১,৪৯৮ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এখানে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা ভোগ করবে। এছাড়াও ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ২৩৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়া তাদের এই প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি দেয়। এছাড়াও এখানে আনলিমিটেড কলের বেনিফিট উপলব্ধ। আবার এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হয়।

ভোডাফোন আইডিয়া ১,৪৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ও ৩৬৫ দিন। এই প্ল্যানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা থাকবে। আবার ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস পাওয়া যাবে।