১২৫ টাকা মাসিক খরচে জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া দিচ্ছে কল ও ডেটা সুবিধা

গতবছর ডিসেম্বরে নতুন প্রিপেড প্ল্যান এনেছিল বেসরকারি টেলিকম কোম্পানিগুলি। যেখানে প্ল্যানের দাম আগের তুলনায় অনেকটাই বেড়েছে। তবে আপনি মাসে কেবল ১২৫ টাকা খরচ করে কল ও ডেটা ব্যবহার করতে পারেন। আজ্ঞে হ্যাঁ, আপনি যদি রিলায়েন্স জিও, ভোডাফোন আইডিয়া ও এয়ারটেল গ্রাহক হন তাহলে ১২৫ টাকা সর্বোচ্চ মাসিক খরচে আপনার সারা মাস চালাতে পারেন। তবে এরজন্য আপনাকে কোম্পানির বার্ষিক প্ল্যান রিচার্জ করতে হবে। আসুন Reliance Jio, Vodafone Idea ও Airtel এর প্ল্যানগুলি সম্পর্কে জেনে নিই।

রিলায়েন্স জিও ১১৮ টাকা মাসিক খরচ :

রিলায়েন্স জিও ১,২৯৯ টাকার একটি দীর্ঘ মেয়াদি প্ল্যান অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৩৬ দিন। অর্থাৎ ১১ মাস। আপনি যদি এই প্ল্যানের মাসিক খরচ ধরেন তাহলে হয় ১১৮ টাকা। এখানে মোট ২৪ জিবি ডেটা পাবে গ্রাহকরা। এরসাথে মোট ৩,৬০০ এসএমএস দেওয়া হবে। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এরসাথে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট দেওয়া হবে।

এয়ারটেল ১২৫ টাকা মাসিক খরচ :

এয়ারটেলের এই প্ল্যান হল ১,৪৯৮ টাকার প্ল্যান। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। অর্থাৎ এই প্ল্যানের মাসিক খরচ ১২৪.৮০ টাকা। এখানে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা ভোগ করবে। এছাড়াও ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ১২৫ টাকা মাসিক খরচ :

এয়ারটেল এর মতোই ভোডাফোনের বার্ষিক প্ল্যানের মূল্য ১,৪৯৯ টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি ও ৩৬৫ দিন। অর্থাৎ এই প্ল্যানের মাসিক খরচ ১২৫ টাকা। এই প্ল্যানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা থাকবে। আবার ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস পাওয়া যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।