রিলায়েন্স জিও ও এয়ারটেল গ্রাহকদের জন্য আনলো মোট চারটি নতুন প্ল্যান

এয়ারটেল ও রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য গত সপ্তাহে বেশ কয়েকটি প্ল্যান এনেছে। এই প্ল্যানগুলিতে কল, ডেটা ও এসএমএস সুবিধা পাওয়া যাবে। জিওর প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। সেখানে এয়ারটেল এর প্ল্যানগুলির ভ্যালিডিটি ২৮ দিনের কম। যদিও এয়ারটেলের প্ল্যানগুলি সস্তায় এসেছে। এয়ারটেলের প্ল্যান শুরু হয়েছে ৯৯ টাকা থেকে। আসুন Reliance Jio ও Airtel এর এই প্ল্যানগুলি সম্পর্কে জেনে নিই।

রিলায়েন্স জিও ২,৩৯৯ টাকার প্ল্যান :

২,৩৯৯ টাকার প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি অফার করছে জিও। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবে। অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে রোজ মিলবে ১০০ এসএমএস। আবার এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে।

এয়ারটেল ৯৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ১৮ দিন। এখানে মোট ১ জিবি ডেটা ও ১০০এসএমএস পাওয়া যাবে। আবার যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা উপলব্ধ।

এয়ারটেল ১২৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ১২৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এরসাথে এখানে মোট ৩০০ এসএমএস ও ১ জিবি ডেটা দেওয়া হয়।

এয়ারটেল ১৯৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ১৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। এখানে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাওয়া যায়। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা উপলব্ধ। এই প্ল্যানে Zee5, Wynk Music এবং Airtel Xstream সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।