ঘরে বসেই আয়ের সুযোগ দিচ্ছে Reliance Jio ও Airtel, প্রতি রিচার্জে পাবেন কমিশন

দেশের দুই বৃহত্তম টেলিকম কোম্পানি Airtel এবং Reliance Jio তাদের গ্রাহকদের জন্য একটি বিভিন্নধর্মী অফার নিয়ে এল। এই অফারে এয়ারটেল ও রিলায়েন্স জিও গ্রাহকরা কমিশন পাবে। এই অতিরিক্ত কমিশন গ্রাহকদের ইনস্ট্যান্ট ক্যাশব্যাক হিসাবে দেওয়া হবে। তবে গ্রাহকরা এই ক্রেডিট কেবল তখনই পাবে যখন তারা সফলভাবে অন্য কোনও ব্যবহারকারীকে রিচার্জ করে দেবে।

Airtel Super Hero :

এয়ারটেল শুক্রবার এই ফিচার তাদের Airtel Thanks অ্যাপে যুক্ত করেছে। একে কোম্পানি Airtel Super Hero নাম দিয়েছে। এখানে গ্রাহকরা নিজেকে এয়ারটেল সুপার হিরো হিসাবে এনরোল করতে পারবে। এরপর সে যখনই তার বন্ধুদের বা পরিবারের কাউকে রিচার্জ করবে কোম্পানি তাকে কমিশন দেবে।

JioPOS Lite :

এয়ারটেলের মত দেশের অন্যতম বড় টেলিকম কোম্পানি জিও ও তাদের গ্রাহকদের জন্য JioPOS Lite নিয়ে এসেছে। এখানে গ্রাহকরা কোম্পানির পার্টনার হয়ে অতিরিক্ত কমিশন পেতে পারে।

শুক্রবার ইউটিউবে আপলোড করা একটি ভিডিওতে এয়ারটেল সুপার হিরো বৈশিষ্ট্য সম্পর্কে জানিয়েছে। ভিডিও অনুসারে, সুপারহিরো হিসাবে তালিকাভুক্ত ব্যবহারকারীরা এয়ারটেল নম্বরে যেকারও রিচার্জ করতে পারবে। তবে চেকআউট করার সময় কেটে নেওয়া অর্থ এমআরপির চেয়ে ৪% কম হবে।

এয়ারটেল জানিয়েছে গ্রাহকরা ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইউপিআই, নেট ব্যাংকিং, এয়ারটেল পেমেন্টস ব্যাংক এবং Paytm এবং Amazon Pay এর মাধ্যমে পেমেন্ট করতে পারবে।

Jio পার্টনার গ্রাহকরা পাবে জিও অ্যাওয়ার্ড :

এর জন্য গ্রাহকদের জিও পস লাইট অ্যাপ ডাউনলোড করে সাইনআপ করতে হবে। এর পরে রিচার্জ করার জন্য টাকা অ্যাড করতে হবে। অ্যাপটিতে লোড করা টাকা ওয়ালেটে থাকবে। এবার আপনি প্রতিটি রিচার্জে কমিশন পাবেন এবং অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি প্রতিদিনের উপার্জন দেখতে পাবেন।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।