দাম বাড়িয়ে ১১ টি নতুন প্ল্যান আনলো রিলায়েন্স জিও, ৬ ডিসেম্বর থেকে হবে কার্যকরী

গতমাসেই টেলিকম কোম্পানিগুলো ঘোষণা করেছিল যে তাদের প্ল্যানের দাম বাড়ানো হবে। এরপর গত ১ ডিসেম্বর ভোডাফোন-আইডিয়া ও এয়ারটেল তাদের নতুন প্ল্যান নিয়ে আসে। এই প্ল্যানগুলো ৩ ডিসেম্বর থেকে কার্যকরী হয়েছে। এরপর আজ রিলায়েন্স জিও ও তাদের ট্যারিফ বাড়িয়ে ১১ টি নতুন অল ইন ওয়ান প্ল্যান এনেছে। এই প্ল্যানগুলো ১ মাস, ২ মাস, ৩ মাস ও ১২ মাস ভ্যালিডিটির সাথে এসেছে। আসুন জেনে নিই এই ১১ টি প্ল্যানে কি সুবিধা পাওয়া যাবে।

১ মাস ভ্যালিডিটির প্ল্যান :

Reliance Jio ২৮ দিনের ভ্যালিডিটি সহ তিনটি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলো হলো ১৯৯ টাকা, ২৪৯ টাকা এবং ৩৪৯ টাকা। এই প্ল্যানগুলোতে যথাক্রমে রোজ ১.৫ জিবি, ২ জিবি, ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে।

২ মাস ভ্যালিডিটির প্ল্যান : 

৫৬ দিনের ভ্যালিডিটি সহ জিও ৩৯৯ টাকা এবং ৪৪৪ টাকার দুটো প্ল্যান নিয়ে এসেছে। এই দুই প্ল্যানে যথাক্রমে রোজ ১.৫ জিবি এবং ২ জিবি ডেটা দেওয়া হবে। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ২,০০০ মিনিট পাওয়া যাবে।

৩ মাস ভ্যালিডিটি প্ল্যান :

জিও ৮৪ দিনের বৈধতা সহ ৫৫৫ টাকা ও ৫৯৯ টাকার প্ল্যান এনেছে। এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কল করতে পারবে। তবে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট পাবে। এছাড়াও এই দুই প্ল্যানে যথাক্রমে রোজ ১.৫ জিবি এবং ২ জিবি ডেটা দেওয়া হবে।

১২ মাস ভ্যালিডিটির প্ল্যান :

এয়ারটেল ও ভোডাফোনের মতো জিও ও ১২ মাসের প্ল্যান এনেছে। যার প্রথম প্ল্যানটির মূল্য ১,২৯৯ টাকা। এখানে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাবে। এর সাথে মোট ২৪ জিবি ডেটা দেওয়া হবে। আরেকটি প্ল্যান হলো ২,১৯৯ টাকার। এখানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কল করতে পারবে। আবার অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাবে। এছাড়াও এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা দেওয়া হবে।

মনে রাখবেন প্রতিটি প্ল্যানেই অন্য নেটওয়ার্কে কল করার মিনিট শেষ হয়ে গেলে আইইউসি প্যাক রিচার্জ করতে হবে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!