চুটিয়ে উপভোগ করুন IPL! নতুন অ্যাপসহ এক গণ্ডা প্ল্যান ঘোষণা Jio-র

Reliance jio announces cricket pack before ipl 2021 with jio cricket app

আজ থেকে শুরু হচ্ছে বিশ্বের ধনীতম ক্রিকেট টুর্নামেন্ট IPL 2021; স্বাভাবিকভাবেই ক্রীড়াপ্রেমীদের মধ্যে উন্মাদনার পারদ চরমে পৌঁছেছে। সেক্ষেত্রে এই উৎসাহের ওপর ভিত্তি করে, গ্রাহকদের খুশি বাড়াতে চার-চারটি প্রিপেড প্ল্যান সামনে এনেছে Reliance Jio। ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরটি ৪০১ টাকা, ৫৯৮ টাকা, ৭৭৭ টাকা এবং ২,৫৯৯ টাকা মূল্যের প্ল্যান চালু করেছে, যাতে ডেটা, কলিং সহ Disney + Hotstar VIP সাবস্ক্রিপশন পাওয়া যাবে; ফলে সহজেই দেখা যাবে ক্রিকেট ম্যাচগুলির লাইভ টেলিকাস্ট। আসুন, এখন এই চারটি প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

এক্ষেত্রে ৪০১ টাকার প্ল্যানটিতে গ্রাহকরা ২৮ দিনের মেয়াদে আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ৩ জিবি ডেটার সুবিধা পাবেন। পাওয়া যাবে অতিরিক্ত ৬ জিবি ডেটাও। আবার দ্বিতীয় প্ল্যানটিতে অর্থাৎ ৫৯৮ টাকার প্ল্যানটিতেও থাকবে আনলিমিটেড ভয়েস কলের বেনিফিট, তবে এটিতে রোজ ২ জিবি ডেটা এবং ৫৬ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে।

অন্যদিকে, ৭৭৭ টাকার নতুন প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন ১.৫ জিবি ডেটা সরবরাহ করবে, বৈধতা ৮৪ দিন। তাছাড়া এটিতে পাওয়া যাবে অতিরিক্ত ৫ জিবি ডেটাও। একইভাবে সর্বশেষ প্ল্যানটি অর্থাৎ ২,৫৯৯ টাকা মূল্যের প্ল্যানটিতে ৩৬৫ দিনের মেয়াদ পাওয়া যাবে, যাতে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ২ জিবি ডেটাসহ ১০ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

তবে এখানেই শেষ নয়! আসলে সাধারণ প্রিপেড প্ল্যানের পাশাপাশি Jio, তার ফিচার ফোন অর্থাৎ Jio Phone-এর জন্য Jio Cricket নামে নতুন জিও অ্যাপ চালু করেছে যা সমস্ত ইউজারদের বিনামূল্যে ম্যাচের স্কোর আপডেটগুলি দেখার, বিশেষ কুইজে অংশ নেওয়ার এবং ক্রিকেট টুর্নামেন্ট চলাকালীন পুরস্কার জেতার সুযোগ করে দেবে। সুতরাং, এবারের IPL যে Jio-র দৌলতে আরো সহজলভ্য হয়ে যাচ্ছে, তা আর বলার অপেক্ষা রাখে না!

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন