দরকার নেই প্রতিমাসে রিচার্জ, Jio গ্রাহকদের জন্য রয়েছে সেরা চারটি আনলিমিটেড বার্ষিক প্ল্যান

: Reliance Jio-র সেরা চারটি আনলিমিটেড বার্ষিক প্রিপেড প্ল্যান দেখে নিন

reliance-jio-annual-prepaid-plans-with-high-speed-data-unlimited-calling-and-other-benefits

একে অন্যের সঙ্গে পাল্লা দিয়ে ভারতের টেলিকম কোম্পানিগুলিও তাদের রিচার্জ প্ল্যানের সম্ভার বাড়িয়ে চলেছে। আর এতে গ্রাহকদের কাছে রাষ্ট্রায়ত্ত কোম্পানি BSNL-এর কানেকশন থাকুক, কিংবা প্রাইভেট টেলকো Vi, Jio, Airtel-এর কানেকশন – প্রত্যেকেই হরেক রকমের সুবিধা সম্বলিত রিচার্জের প্ল্যান বেছে নেওয়ার সুযোগ পাচ্ছেন। তবে বিভিন্ন ধরনের প্ল্যান থাকা সত্ত্বেও বারবার রিচার্জের ঝামেলা এড়ানোর জন্য এবং সাশ্রয়ে বেশি সুবিধা পাওয়ার জন্য, অনেকেরই খুচরো অর্থাৎ মাসিক প্ল্যানগুলির বদলে দীর্ঘ সময়ের বৈধতাযুক্ত প্ল্যানগুলি পছন্দের তালিকায় থাকছে। সেক্ষেত্রে আপনি যদি Reliance Jio (রিলায়েন্স জিও)-র গ্রাহক হন, আর আপনারও এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের কোনো প্ল্যান রিচার্জ করার ইচ্ছে থাকে – তাহলে আপনি নিম্নলিখিত বার্ষিক প্ল্যানগুলির ওপর একবার চোখ বোলাতে পারেন।

Reliance Jio-র চার-চারটি আনলিমিটেড বার্ষিক প্রিপেড প্ল্যান

Jio-এর ২,১২১ টাকার প্ল্যান:

দু হাজার টাকার চেয়ে স্বল্প কিছু টাকা বেশি দিয়ে জিও-এর প্ল্যান রিচার্জ করলে প্রতিদিন ১.৫ জিবি ডেটা মিলবে। তাছাড়াও এতে ৩৩৬ দিনের মেয়াদে গ্রাহকরা পাবেন যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১০০টি এসএমএস এবং জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

Jio-এর ২,৩৯৯ টাকার প্ল্যান

রিলায়েন্স জিও-এর প্ল্যানের মেয়াদ পুরো এক বছর অর্থাৎ ৩৬৫ দিন। সুবিধা বলতে এতে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস মেলে। এর সাথে থাকে JioTV, JioCinema, JioSecurity, JioCloud ইত্যাদি জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

Jio-এর ২,৫৯৯ টাকার প্ল্যান

জিও-এর এই প্ল্যানটিরও মেয়াদ ৩৬৫ দিন। সেক্ষেত্রে এটি রিচার্জ করলে প্রতিদিন ২ জিবি ডেটা (অতিরিক্ত ১০ জিবি ডেটা), যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা পাওয়া যাবে। আবার এতে জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন ছাড়াও Disney+Hotstar প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন উপভোগ করা যায়।

Jio-এর ৩,৪৯৯ টাকার প্ল্যান:

শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরের এই প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা দেওয়া হয়। সাথে থাকে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা। প্ল্যানটির বৈধতা ৩৬৫ দিন, যেখানে গ্রাহকরা জিও অ্যাপগুলির সাবস্ক্রিপশন পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.