রোজ ২ জিবি ডেটা ও কল সহ Reliance Jio-র বেস্ট প্ল্যানগুলি দেখে নিন

এই মুহূর্তে দেশের বৃহত্তম টেলিকম কোম্পানির নাম রিলায়েন্স জিও (Reliance Jio)। কোম্পানির কাছে এইমুহূর্তে বিভিন্ন রেঞ্জের প্ল্যান উপলব্ধ। আমরা যদি জিও আনলিমিটেড ডেটা প্ল্যানগুলিকে ভাগ করি তাহলে তিন ধরণের প্ল্যান দেখতে পাবো। এই তিন ধরণের প্ল্যানগুলি হল রোজ ১.৫ জিবি ডেটা প্ল্যান, ২ জিবি ডেটা প্ল্যান এবং ৩ জিবি ডেটা প্ল্যান। আজ আমরা প্রাইম কাস্টমারদের জন্য আনা রোজ ২ জিবি ডেটা প্ল্যানগুলি সম্পর্কে কথা বলবো।

রিলায়েন্স জিও ২৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পায়। এই রেঞ্জে হয়তো জিওই সবচেয়ে সস্তায় বেশি ডেটা দিচ্ছে। কারণ সাধারণভাবে ভোডাফোন ও এয়ারটেল এই দামে ১.৫ জিবি প্রতিদিন ডেটা অফার করে থাকে। এছাড়াও এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১,০০০ মিনিট পাওয়া যায়। সাথে প্রতিদিন ১০০ এসএমএস এর সুবিধাও আছে।

রিলায়েন্স জিও ৪৪৪ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানেও রোজ ২ জিবি ডেটা মিলবে। পাশাপাশি এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ২,০০০ মিনিট দেওয়া হয় । সাথে প্রতিদিন ১০০ এসএমএস এর সুবিধাও আছে।

রিলায়েন্স জিও ৫৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানেও জিও গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবে। এছাড়াও এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট পাওয়া যায়। সাথে প্রতিদিন ১০০ এসএমএস এর সুবিধাও আছে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।