বিনামূল্যে রিচার্জ ভাউচার জিতে নিন, Reliance Jio আনল JioTogether রেফারেল প্রোগ্রাম

Reliance Jio নিয়ে এসেছে 'JioTogether' নামে বিশেষ রেফারেল অফার

reliance-jio-brings-jiotogether-refferal-program-get-free-recharge-voucher

গ্রাহকদের জন্য আরেকটি লাভজনক অফার নিয়ে হাজির রিলায়েন্স জিও (Reliance Jio)। তবে এই অফারের ফলে Jio গ্রাহকেরা যতটা উপকৃত হবেন ততটাই লাভবান হবে সংস্থা নিজেও। অফারের ব্যাপারে বিস্তারিত বললেই পাঠকেরাও সেটা বুঝতে পারবেন। এর ফায়দা ওঠাতে হলে আগ্রহী Reliance Jio গ্রাহককে তার বন্ধুদের সিম কার্ড পোর্টিংয়ের মাধ্যমে Jio কানেকশন গ্রহণে উৎসাহিত করতে হবে। এজন্য অবশ্য অযথা দৌড়ঝাঁপ করার কোনো দরকার নেই। বরং কানেকশন পোর্ট করতে ইচ্ছুক বন্ধুর কাছে সংস্থার রেফারেল মেসেজ পাঠানোই এক্ষেত্রে যথেষ্ট। উল্লেখ্য, Reliance Jio সংস্থার এই নয়া অফার ‘JioTogether’ নামের সঙ্গে প্রকাশ্যে এসেছে।

JioTogether অফার রেফারকারী এবং রেফারপ্রাপ্ত উভয়েই লাভবান হবেন

আজ্ঞে হ্যাঁ, রিলায়েন্স জিও’র নয়া JioTogether অফারের সবথেকে বড় ইতিবাচক দিক সম্ভবত এটিই। এতে একদিকে সংস্থার লাভ হচ্ছে, অন্যদিকে লাভবান হচ্ছেন রেফারকারী এবং রেফারপ্রাপ্ত উভয়েই! কিভাবে? আসুন জেনে নেওয়া যাক।

‘জিওটুগেদার’ অফার অনুযায়ী আমাদের শুরুতেই কানেকশন পোর্ট করতে ইচ্ছুক বন্ধুর কাছে জিও কর্তৃক প্রেরিত রেফারেল মেসেজ পাঠাতে হবে। এরপর বন্ধুরা সেই রেফারেল মেসেজ ব্যবহার করে নিজের নম্বর জিও কানেকশনে পোর্ট করলেই রেফারকারী সহ তারাও সংস্থার দ্বারা পুরস্কৃত হবেন। এক্ষেত্রে উভয়পক্ষ ৯৮ টাকা থেকে শুরু করে ৩৪৯ টাকা পর্যন্ত উপলব্ধ রিচার্জ ভাউচার বিনামূল্যে পেয়ে যাবেন। এছাড়া জিও তাদের হাতে বিভিন্ন ব্র্যান্ডের সর্বোচ্চ ২,০০০ টাকা মূল্যের ডিসকাউন্ট ভাউচার তুলে দেবে।

যত বেশী রেফারেল, তত বেশী লাভ

অন্য সংস্থা থেকে সরাসরি Reliance Jio কানেকশন গ্রহণে উৎসাহদান বাড়াতে সংস্থা রেফারেল পিছু পুরস্কারের পরিমাণ বাড়িয়ে দিয়েছে। যেমন, রেফারেল মেসেজের মাধ্যমে একজন বন্ধুর Jio কানেকশন গ্রহণ নিশ্চিত হলে রেফারকারী ও রেফারপ্রাপ্ত দু’পক্ষকেই ৯৮ টাকার রিচার্জ ভাউচার প্রদান করা হবে। এটি ১৪ দিনের ভ্যালিডিটি সহ দৈনিক ১.৫ জিবি ডেটা এবং অফুরন্ত ভয়েস কলিং সুবিধা দেবে। একইভাবে সর্বোচ্চ বারো জনের জিও কানেকশন গ্রহণ সম্ভব করতে পারলে মোট ৬টি ৩৪৯ টাকার রিচার্জ ভাউচার বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যান দৈনিক ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস সুবিধার সঙ্গে এসেছে।

যেভাবে JioTogether অফারের ফায়দা ওঠাবেন

Reliance Jio তাদের আলোচ্য অফারটি ধাপে ধাপে গ্রাহকদের জন্য উন্মুক্ত করছে। ১২ই অক্টোবের থেকে তারা এই অফার রোল-আউট করা শুরু করেছে। এক্ষেত্রে আগ্রহীরা সংস্থার তরফ থেকে একটি ভিডিও সম্বলিত মেসেজ পাবেন যা তারা কানেকশন পোর্ট করতে ইচ্ছুক বন্ধুদের পাঠাতে পারবেন।

এবার অফারের ফায়দা ওঠানোর জন্য নম্বর পোর্টকারীকে প্রথম রিচার্জ মারফত সিম অ্যাক্টিভেশনের জন্য ১৯৯/২৪৯ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে। একইসাথে তিনি রেফারেল কোড শেয়ার করবেন। জিও সিম অ্যাক্টিভেট হলে তাকে ৭৯৭৭৪৭৯৭৭৪ নম্বরে ‘FRIEND’ টাইপ করে হোয়াটসঅ্যাপ মেসেজ করতে হবে। এরপর রেফারকারী বন্ধুর মোবাইল নম্বর প্রদানের পর রেফারেল সফল হলে ফ্রি ভাউচার তার নম্বরে যুক্ত হয়ে যাবে। ভবিষ্যতে MyJio অ্যাপ্লিকেশনের মাধ্যমে খুব সহজেই এই ভাউচারগুলি ব্যবহার করা সম্ভব বলে সংস্থা জানিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020