রিলায়েন্স জিও-র এই গ্রাহকরা প্রতি রিচার্জে পাবে দ্বিগুন ডেটা সুবিধা

টেলিকম ও ব্রডব্যান্ড পরিষেবা প্রদানকারী কোম্পানি রিলায়েন্স জিও তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের ডাবল ডেটা বেনিফিট দিতে শুরু করলো। কোম্পানি এই খবর তাদের টুইটার পেজে জানিয়েছে। Reliance Jio এর আগে তাদের প্রিপেড গ্রাহকদের জন্য ডেটা প্যাকে দ্বিগুন ডেটা দেওয়ার কথা ঘোষণা করেছিল। এদিকে ব্রডব্যান্ড গ্রাহকরা প্রতি রিচার্জে ডাবল ডেটা পাবে বলে কোম্পানি জানিয়েছে।

Reliance Jio তাদের টুইটে লিখেছে, ‘সমস্ত কিছুর সাথে যুক্ত থাকতে যাতে আপনার কোনো সমস্যা না হয়, তাই আমরা আপনাকে দ্বিগুণ ডেটা সুবিধা দিচ্ছি।’ বর্তমানে করোনা ভাইরাসের কারণে পুরো দেশ লক ডাউন এবং সবাই বাড়ি থেকে কাজ করছে। আর সেকারণেই ডেটা ব্যবহার বেড়েছে। আর তাই রিলায়েন্স জিও গ্রাহকদের সুবিধার্থে এই অফার ঘোষণা করেছে।

জিও ফাইবার বাণিজ্যিকভাবে গত বছরের ৫ সেপ্টেম্বর চালু করা হয়েছিল। একসাথে দেশের ১,১০০ শহরে এই পরিষেবা চালু হয়েছিল। জিও ফাইবার প্ল্যানগুলি মাসে ৬৯৯ টাকা থেকে ৮,৪৯৯ টাকার মধ্যে আনা হয়েছে। এই প্ল্যানগুলিতে গ্রাহকরা ১০০ এমবিপিএস থেকে ১ জিবিপিএস ইন্টারনেট স্পিড পাবে। প্রতিটি জিও ফাইবার প্ল্যান মাসিক এবং বার্ষিক দুইভাবে উপলব্ধ। এবার থেকে এই সমস্ত প্ল্যানে দ্বিগুন ডেটা পাবে গ্রাহকরা।

প্রিপেড গ্রাহকরা ডেটা প্যাকে পাবে দ্বিগুন ডেটা :

বাড়িতে কাজ করার জন্য জিও প্রিপেড গ্রাহকদের ডেটা প্ল্যানের সুবিধা বাড়িয়ে দিয়েছে। রিলায়েন্স জিও তাদের ডেটা ভাউচার প্যাকে এখন গ্রাহকদের ডাবল ডেটা এবং নন-জিও মিনিট অফার করছে। এখন থেকে ১১ টাকার প্ল্যানে গ্রাহকরা ৮০০ এমবি ডেটা পাবে। সাথে ৭৫ নন-জিও মিনিট ও দেওয়া হবে। আবার ২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার সাথে ২০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অফার করবে। ৫১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবে ৬জিবি ডেটার সাথে ৫০০ জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট। এছাড়াও ১০১ টাকার প্ল্যানে ১২ জিবি ডেটা ও ১,০০০ নন জিও মিনিট অফার করা হচ্ছে। এই প্ল্যানগুলির বৈধতা বর্তমান প্ল্যানের বৈধতার সমান।