Reliance Jio-র বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার! একটি প্ল্যান রিচার্জ করলে বিনামূল্যে পাবেন আরেকটি

reliance-jio-buy-one-get-one-free-offer-for-jiophone-prepaid-plans
JioPhone ইউজারদের জন্য বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার

Reliance Jio কে আমরা বরাবরই অবিশ্বাস্য সব অফার নিয়ে হাজির হতে দেখি। সম্প্রতি ভারতের বৃহত্তম এই টেলিকম অপারেটরটি তাদের ব্যবহারকারীদের জন্য এমনই তাকলাগানো, চমকপ্রদ অফার নিয়ে এসেছে। সংস্থাটি তাদের সমস্ত JioPhone প্রিপেইড প্ল্যানে বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি (একটি কিনলে আর-একটি বিনামূল্যে) অফার দিচ্ছে। এর অর্থ হল, আপনি যদি JioPhone ইউজার হন তবে আপনি সমস্ত প্ল্যানে দ্বিগুণ বেনিফিট পাবেন। Reliance জানিয়েছে যে, ব্যবহারকারীরা তাদের রিচার্জ করা প্রতিটি জিও ফোন প্ল্যানের জন্য বিনামূল্যে একই মূল্যের একটি অতিরিক্ত রিচার্জ প্ল্যান পাবেন।

JioPhone ইউজারদের জন্য বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার

অফারটি বেশ কিছুদিন ধরে চলছে এবং এটি কেবল JioPhone রিচার্জের ক্ষেত্রে প্রযোজ্য। সংস্থাটি তাদের ছয়টি প্রিপেইড প্ল্যানে বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি অফার দিচ্ছে। উদাহরণস্বরূপ, আপনি যদি ৭৫ টাকার একটি প্ল্যান কেনেন তবে অতিরিক্ত একটি ৭৫ টাকার প্ল্যান একেবারে বিনামূল্যে পাবেন। ফ্রি প্ল্যানে প্রিপেইড প্ল্যানের বেনিফিটগুলিও অন্তর্ভুক্ত থাকবে।

সুতরাং, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করা একেবারেই উচিত নয়। জিও ফোনের ৩৯ টাকা, ৬৯ টাকা, ৭৫ টাকা, ১২৫ টাকা, ১৫৫ টাকা এবং ১৮৫ টাকা মূল্যের রিচার্জ প্ল্যানগুলির সাথে বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি অফার প্রযোজ্য।

JioPhone এর ৩৯ টাকার প্ল্যান

জিও ফোনের ৩৯ টাকার রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০ এমবি ডেটা পাওয়া যায় এবং এর মেয়াদ ১৪ দিন। প্ল্যানটিতে বিনামূল্যে SMS-এর সুবিধা অন্তর্ভুক্ত নেই। আপনি যদি এখন এই প্ল্যানটি কেনেন, তাহলে আপনি বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি অফারের দরুন প্রতিদিন ২০০ এমবি ডেটা পাবেন।

JioPhone এর ৬৯ টাকার প্ল্যান

৬৯ টাকার প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ০.৫ জিবি ডেটা পাওয়া যায় এবং এর মেয়াদ ১৪ দিন। এই প্ল্যানেও বিনামূল্যে SMS-এর সুবিধা অন্তর্ভুক্ত নেই। আপনি যদি এই প্ল্যানটি কেনেন, তবে আপনি বাই ওয়ান, গেট ওয়ান অফারের সুবাদে প্রতিদিন ১ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন।

JioPhone এর ৭৫ টাকার প্ল্যান

৭৫ টাকার জিও ফোন প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং ও ৩ জিবি ডেটা পাওয়া যায় এবং এর মেয়াদ ২৮ দিন। বাই ওয়ান, গেট ওয়ান অফারের জন্য এই প্ল্যান রিচার্জ করলে আপনি ৬ জিবি ডেটা পাবেন।

JioPhone এর ১২৫ টাকার প্ল্যান

জিও ফোনের ১২৫ টাকার প্রিপেড প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ০.৫ এমবি ডেটা ব্যবহারের সুবিধা এবং এর মেয়াদ ২৮ দিন। তবে অফারের কারণে এই প্ল্যান রিচার্জ করলে আপনি প্রতিদিন ১ জিবি ডেটা পাবেন।

JioPhone এর ১৫৫ টাকার প্ল্যান

১৫৫ টাকার প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন ১ জিবি ডেটা পাওয়া যায় এবং এর মেয়াদ ২৮ দিন। আপনি যদি প্রতিদিন ২ জিবি ডেটা উপভোগ করতে চান, তাহলে আজই এই বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি প্রিপেড প্ল্যানটি রিচার্জ করুন।

JioPhone এর ১৮৫ টাকার প্ল্যান

জিও ফোনের ১৮৫ টাকার প্রিপেড প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ এবং এর মেয়াদ ২৮ দিন। বাই ওয়ান, গেট ওয়ান অফারে এই প্ল্যান রিচার্জ করলে আপনি প্রতিদিন ৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।