Jio গ্রাহকরা রিচার্জের উপর ১৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে, প্রোমো কোড জেনে নিন

reliance-jio-cashback-offer

রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন রেঞ্জের প্ল্যান অফার করে। তবে ডিসেম্বরে নতুন প্ল্যান আসার পর দেখা যায় কোম্পানি প্ল্যানের দাম ৪২ শতাংশ পর্যন্ত বাড়িয়েছে। এইকারণে কোম্পানি গ্রাহকদের জন্য মাঝে মাঝে রিচার্জের উপর ক্যাশব্যাক অফার করে। এই মুহূর্তে রিলায়েন্স জিও বিভিন্ন রিচার্জ প্ল্যানের উপর ৫০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে। এই ক্যাশব্যাক গ্রাহকরা Paytm, PhonePe, MobiKwik, Freecharge থেকে পাবে। আবার Google Pay অ্যাপ থেকে রিচার্জ করলে ১,৫০০ টাকা পর্যন্ত রিওয়ার্ড পাওয়া যাচ্ছে। তো আসুন কিভাবে এই ক্যাশব্যাক পাবেন জেনে নিই।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

PhonePe থেকে নতুন জিও গ্রাহকদের ৭৫ টাকা এবং পুরানো গ্রাহকদের ৫০ টাকা রিওয়ার্ড দেওয়া হচ্ছে। আবার Paytm থেকে নতুন জিও গ্রাহকরা ৩০ টাকা পাবে, এরজন্য PTMJIO30 প্রোমো কোড ব্যবহার করতে হবে। আবার বর্তমান গ্রাহকরা ১৫ টাকা ক্যাশব্যাক পাবে, এরজন্য PTMJIO15 প্রোমো কোড ব্যবহার করতে হবে।

Amazon থেকে নতুন গ্রাহকরা ২০০ টাকা এবং বর্তমান গ্রাহকরা ৫০ টাকা পর্যন্ত রিওয়ার্ড পাবে। Mobikwik সমস্ত গ্রাহককে ১০০ টাকা সুপারক্যাশ দিচ্ছে, এরজন্য প্রোমো কোড হল JIO50P।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Freecharge নতুন জিও গ্রাহকদের ৩০ টাকা ক্যাশব্যাক দেবে। এরজন্য JIO30 প্রোমো কোড ব্যবহার করতে হবে। পুরোনো গ্রাহকরাও ১৫ টাকা ক্যাশব্যাক পাবে। এরজন্য কোড হল JIO15। তবে সবচেয়ে বড় ক্যাশব্যাক অফার করছে গুগল পে। এখানে তিনবার রিচার্জ করলে গ্রাহকরা ১,৫০০ টাকার রিওয়ার্ড পাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন