Reliance Jio-র সবচেয়ে সস্তা ২৮ দিনের, ৫৬ দিনের ও ৮৪ দিনের প্ল্যানগুলি দেখে নিন

গ্রাহক সংখ্যার বিচারে ভারতের নম্বর ওয়ান টেলিকম কোম্পানি হল Reliance Jio। কোম্পানি তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন রেঞ্জের প্ল্যান অফার করে। এরমধ্যে ২৮ দিনের, ৫৬ দিনের, ৮৪ দিনের প্ল্যানগুলি বেশি জনপ্রিয়। এছাড়াও কোম্পানি ৩৩৬ দিন ও ৩৬৫ দিনের কিছু প্ল্যান ও এনেছে। আজ এই পোস্টে আমরা ২৮ দিন, ৫৬ দিন ও ৮৪ দিনের সবচেয়ে সস্তা প্ল্যানগুলি সম্পর্কে বলবো।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

রিলায়েন্স জিও ১২৯ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা মিলবে। আবার নন জিও মিনিট হিসাবে মিলবে ১,০০০ মিনিট। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা মোট ২ জিবি ইন্টারনেট ডেটা পাবে। সাথে ৩০০ এসএমএস  মিলবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

রিলায়েন্স জিও ১৯৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর ২৮ দিনের সবচেয়ে সস্তা ১.৫ জিবি ডেটা প্ল্যান হলো ১৯৯ টাকা। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। এছাড়াও রোজ ১০০ এমএসএম দেওয়া হবে।

রিলায়েন্স জিও ৩৯৯ টাকার প্ল্যান :

জিওর ৩৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ২,০০০ মিনিট পাওয়া যাবে।

রিলায়েন্স জিও ৩২৯ টাকার প্ল্যান :

জিওর ৮৪ দিনের এই প্ল্যানে মোট ৬ জিবি ইন্টারনেট ডেটা ও ১,০০০ দেওয়া হবে। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কল করতে পারবে। আবার অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট পাবে।

রিলায়েন্স জিও ৫৫৫ টাকার প্ল্যান :

জিওর পুরানো ৩৯৯ টাকার প্ল্যান কে বাড়িয়ে ৫৫৫ টাকা করা হয়েছে। এখানে ৮৪ দিন ভ্যালিডিটি দেওয়া হয়। এরসাথে ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। আবার জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ৩,০০০ মিনিট দেওয়া হবে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে