Jio-র ১৫০ টাকার কমের দুর্দান্ত তিনটি প্ল্যান, আনলিমিটেড কল সহ ডেটার সুবিধা

reliance-jio-cheapest-prepaid-plans-under-rs-150-check-benefits
Jio-র ১৫০ টাকার কমের প্ল্যান

বাজারে পা রাখার পর থেকেই, গ্রাহকদের কম খরচে বেশি সুবিধা সরবরাহ করে আসছে Reliance Jio (রিলায়েন্স জিও)। এছাড়া সংস্থাটি বিভিন্ন ধরনের প্ল্যান অফার করে গ্রাহকদের মন জয় করে নিয়েছে। এই প্ল্যানগুলিতে (স্পেশাল বা ডেটা প্যাক ব্যতিত) আনলিমিটেড কল, ডেটা ও এসএমএস ছাড়াও জিও টিভি, জিও সিনেমা সহ বিভিন্ন জিও অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়। সেক্ষেত্রে যারা ১০০ টাকা থেকে ১৫০ টাকা ব্যয় করে জিওর পরিষেবা উপভোগ করতে চান, তাদের জন্য আজ রইল সংস্থার তিনটি জনপ্রিয় প্ল্যানের হদিশ।

Reliance Jio-র সস্তা প্রিপেইড প্ল্যান

১০০-১৫০ টাকার মধ্যে জিও, ৯৮ টাকার, ১২৯ টাকার এবং ১৪৯ টাকার তিনটি প্রিপেইড প্ল্যান সরবরাহ করে, যাতে হাই স্পিড ডেটা, আনলিমিটেড কল এবং ফ্রি এসএমএস সহ অন্যান্য সুবিধা দেওয়া হয়। আসুন, এই তিনটি প্ল্যানের বেনিফিট বিস্তারিত জেনে নিই।

Jio-র ৯৮ টাকার প্ল্যান

১০০ টাকার চেয়ে কম, অর্থাৎ ৯৮ টাকার জিও প্ল্যানটির মেয়াদ ১৪ দিন। সুবিধার ক্ষেত্রে এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাওয়া যায়। আবার রিচার্জকারীরা পান আনলিমিটেড ভয়েস কল এবং জিও অ্যাপ্লিকেশনগুলির ফ্রি সাবস্ক্রিপশনও। তবে এতে কোনো এসএমএস বেনিফিট নেই।

Jio-র ১২৯ টাকার প্ল্যান

জিও-র ১২৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস দেওয়া হয়। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা উপলব্ধ। এই প্ল্যানেও জিও অ্যাপগুলির সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Jio-র ১৪৯ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর ১৪৯ টাকার প্ল্যানটিতে রোজ ১ জিবি ডেটার সুবিধা নেওয়া যায়। অন্যদিকে পাওয়া যায় আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি এসএমএস। এই প্ল্যানের বৈধতা ২৪ দিন, যেখানে অতিরিক্তভাবে জিও অ্যাপ্লিকেশনগুলির বিনামূল্যে সাবস্ক্রিপশনের সুবিধা মেলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.