Reliance Jio-র ধামাকা প্ল্যান, ১১ টাকা থেকে কলিং ও দ্বিগুন ডেটা সুবিধা

রিলায়েন্স জিও (Reliance Jio) তাদের গ্রাহকদের প্রিপেড প্ল্যানে বিভিন্ন ধরণের প্ল্যান অফার করে। কোনো প্ল্যানে আপনি কলিং ও ডেটা সুবিধা উভয় পাবেন, আবার কোনো প্ল্যানে কেবল ডেটা সুবিধা পাবেন। কেবল ডেটা সুবিধা পাওয়া এই প্ল্যানগুলিকে ডেটা প্যাক বলা হয়। লকডাউনে গ্রাহকরা যাতে সমস্যায় না পড়ে সেইজন্য রিলায়েন্স জিও এই ডেটা প্যাকে দ্বিগুন ডেটা সুবিধা দিতে শুরু করেছে। শুধু তাই নয়, এখন এখানে কলিং সুবিধাও পাওয়া যাবে। এই ডেটা প্যাক শুরু হয়েছে ১১ টাকা থেকে। এই প্ল্যানগুলির বৈধতা বর্তমান প্ল্যানের বৈধতার সমান। তাহলে আসুন এই Reliance Jio-র ডেটা প্যাকগুলি সম্পর্কে জেনে নিই।

রিলায়েন্স জিও ১১ টাকার ডেটা প্যাক :

রিলায়েন্স জিও ১১ টাকার প্ল্যানে ৮০০ এমবি ডেটা অফার করছে। এরসাথে ৭৫ মিনিট কলের জন্য পাওয়া যায়। এর আগে ১১ টাকার প্ল্যানে ৪০০ এমবি ডেটা দেওয়া হতো।

রিলায়েন্স জিও ২১ টাকার ডেটা প্যাক :

২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার সাথে ২০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অফার করবে। আগে এখানে কেবল ১ জিবি ডেটা পাওয়া যেত।

রিলায়েন্স জিও ৫১ টাকার ডেটা প্যাক :

৫১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবে ৬জিবি ডেটার সাথে ৫০০ জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট। ৫১ টাকার প্ল্যানে কেবল ৩ জিবি ডেটা।

রিলায়েন্স জিও ১০১ টাকার ডেটা প্যাক :

১০১ টাকার প্ল্যানে ১২ জিবি ডেটা ও ১,০০০ নন জিও মিনিট অফার করা হচ্ছে। ১০১ টাকার প্ল্যানে আগে ৬ জিবি ডেটা দেওয়া হত।

রিলায়েন্স জিও ২৫১ টাকার ডেটা প্যাক :

কোম্পানি অন্যান্য ডেটা ভাউচার প্যাকগুলিতে বদল আনলেও ২৫১ টাকার প্ল্যানে কোনো বদল আনেনি। এটি কোম্পানির সবচেয়ে বড়ো ডেটা ভাউচার প্যাক। যেখানে গ্রাহকদের রোজ ২ জিবি ডেটা দেওয়া হতো। এখনও এখানে একই সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা ৫১ দিন। এই প্ল্যানে কোনো কলের সুবিধা পাওয়া যাবেনা। 

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।