Reliance Jio-র ধামাকা অফার, কয়েকজন গ্রাহক পাবে বিনামূল্যে রোজ ২ জিবি ডেটা

reliance jio data pack

রিলায়েন্স জিও (Reliance Jio) মানেই অফারের ছড়াছড়ি। হয়তো আগের তুলনায় কোম্পানি এখন কম অফার দেয়, তবে গ্রাহকরা এখনও জিওতেই বেশি সুবিধা পায়। লকডাউনের মধ্যে কোম্পানি এবার প্রতিদিন ২ জিবি ডেটা দিতে শুরু করলো। এর আগে গতমাসেও কোম্পানি প্রতিদিন ২ জিবি ডেটা বেনিফিটের সাথে ‘Jio Data Pack’ লঞ্চ করেছিল। যেখানে গ্রাহকরা অতিরিক্ত ২ জিবি ডেটা প্রতিদিন পাচ্ছিলো। কোম্পানি এইমাসেও ৪ দিনের জন্য আরও একবার এই সুবিধা দিচ্ছে।

টেলিকম টকের প্রতিবেদন অনুযায়ী, Jio ডেটা প্যাকের আওতায় কোম্পানিটি প্রতিদিন ২ জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে। গত ২৭ এপ্রিল থেকে ব্যবহারকারীদের অ্যাকাউন্টে অতিরিক্ত ডেটা জমা করতে শুরু করেছে কোম্পানি । ২৮ এপ্রিলও কিছু ব্যবহারকারীর অ্যাকাউন্টে ডেটা ক্রেডিট হয়েছে। এই ডেটা চার দিনের জন্য বৈধ।

কিভাবে পাবেন এই ফ্রি ডেটা :

মনে রাখবেন এই ডেটা নির্বাচিত গ্রাহকরা পাচ্ছেন। তাই সমস্ত গ্রাহকরা এই সুবিধা পাবে এমন নয়। আপনাকে এই ফ্রি ডেটা দেওয়া হচ্ছে কিনা জানতে My Jio অ্যাপে যেতে হবে। এরপর আপনাকে Vouchers অপশনে যেতে হবে। এখানে জিও ডেটা প্যাক দেখতে পাবেন। এরপর আপনাকে রিডিম করতে হবে।

রিলায়েন্স জিও ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান :

বাড়িতে কাজ করার জন্য জিও ডেটা প্ল্যানের সুবিধা বাড়িয়ে দিয়েছে। রিলায়েন্স জিও তাদের ডেটা ভাউচার প্যাকে এখন গ্রাহকদের ডাবল ডেটা এবং নন-জিও মিনিট অফার করছে। এখন থেকে ১১ টাকার প্ল্যানে গ্রাহকরা ৮০০ এমবি ডেটা পাবে। সাথে ৭৫ নন-জিও মিনিট ও দেওয়া হবে। আবার ২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার সাথে ২০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অফার করবে। ৫১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবে ৬জিবি ডেটার সাথে ৫০০ জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট। এছাড়াও ১০১ টাকার প্ল্যানে ১২ জিবি ডেটা ও ১,০০০ নন জিও মিনিট অফার করা হচ্ছে। এই প্ল্যানগুলির বৈধতা বর্তমান প্ল্যানের বৈধতার সমান।