বড় ঝটকা রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য, বন্ধ হয়ে গেল সবচেয়ে সস্তা প্ল্যান

ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি Reliance Jio লকডাউনের সময়ে গ্রাহকদের জন্য ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান সহ আরও বিভিন্ন সুবিধা এনেছিল। এর পাশাপাশি কোম্পানি কয়েকদিন আগে ২,৩৯৯ টাকার একবছর একটি প্ল্যান ও এনেছে। এই প্ল্যানে গ্রাহকরা ৭৩০ জিবি ডেটা পাবে। কিন্তু এর সাথে সাথে কোম্পানি তাদের সবচেয়ে সস্তা প্ল্যান ও বন্ধ করে দিল। আমরা কথা বলছি রিলায়েন্স জিওর ৯৮ টাকার প্ল্যান সম্পর্কে। টেকগাপের টিম যখন আজ কোম্পানির ওয়েবসাইটে যায় তখন ৯৮ টাকার প্ল্যান কে দেখতে পাইনি।

আপনাকে জানিয়ে রাখি জিওর ৯৮ টাকার প্ল্যান ছিল খুবই জনপ্রিয় একটি প্ল্যান। স্মার্টফোনের জন্য এটিই ছিল সবচেয়ে সস্তা প্ল্যান যেখানে কলিং ও ডেটা সুবিধা ছিল। কিন্তু কোম্পানি এই প্ল্যানকে বন্ধ করে দিয়েছে। ফলে এখন জিওর সবচেয়ে সস্তা প্ল্যানে পরিণত হয়েছে ১২৯ টাকার প্ল্যান। যদিও জিওর তরফে এব্যাপারে কিছু এখনও জানানো হয়নি।

৯৮ টাকার প্ল্যানে কি সুবিধা পাওয়া যেত :

জিওর ৯৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ছিল ২৮ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল করার সুযোগ ছিল। অন্য নেটওয়ার্কে কল করার জন্য টপআপ রিচার্জ করতে হত। আবার এখানে মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস দেওয়া হত।

১২৯ টাকায় কি সুবিধা পাওয়া যাবে :

এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা মিলবে। আবার নন জিও মিনিট হিসাবে মিলবে ১,০০০ মিনিট। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা মোট ২ জিবি ইন্টারনেট ডেটা পাবে। সাথে ৩০০ এসএমএস  মিলবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।