রিলায়েন্স জিও গিগা ফাইবারের রেজিস্ট্রেশন শুরু হয়েছে, বিস্তারিত জানুন

এই পরিষেবাটির জন্য সংস্থা কোন ইনস্টলেশনের ফি নেবেনা বলে ইতিমধ্যে নিশ্চিত করেছে

রিলায়েন্স জিও গিগাফাইবার চালু করতে যাচ্ছে, এটি একটি উচ্চ গতির ব্রডব্যান্ড সার্ভিস যার জন্য রেজিস্ট্রেশন 15 আগষ্ট থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে । কিন্তু এখন পর্যন্ত প্ল্যান বিস্তারিত ঘোষণা করা হয়নি। GigaFiber এর লঞ্চ ইভেন্টে, কোম্পানি বলেছিল যে এই সার্ভিস ব্যবহারকারীদের আগ্রহের ভিত্তিতে দেওয়া হবে ।

আমরা আশা করতে পারি যে কোম্পানি ব্যবহারকারীদের নিবন্ধন / প্রতিক্রিয়া ভিত্তিতে তার প্ল্যান বিস্তারিত ঘোষণা করবে  এবং রাজ্যগুলির নাম ও ঘোষণা করবে। আপনাদের জানিয়ে রাখি জিও গিগাফাইবার সেবাটি কেবলমাত্র দিওয়ালি থেকে শুরু হবে, যার অর্থ নভেম্বরের মাঝামাঝি।

জিও গিগাফাইবার প্রিভিউ অফার :মূল্য

জিও টেলিকম সার্ভিসের প্রারম্ভে, ব্যবহারকারীরা 3 মাসের বিনামূল্যে পরিষেবা ল্যাব করেছিলেন । ব্যবহারকারীদের প্রতিক্রিয়া উপর ভিত্তি করে, এটা ধারণা করা হচ্ছে যে কোম্পানি ব্রডব্যান্ড প্ল্যানেও এটি করতে পারে।এই পরিষেবাটির জন্য সংস্থা কোন ইনস্টলেশনের ফি নেবেনা বলে ইতিমধ্যে নিশ্চিত করেছে।জিও গিগাফাইবার প্রিভিউ অফারের সাথে, গ্রাহকদের গিগাহাব হোম গেটওয়ে ডিভাইসের জন্য 4500 টাকা সিকিউরিটি ডিপোজিট হিসাবে দিতে হবে।

জিও গিগাফাইবার প্রিভিউ অফার এ , কোম্পানি 90 দিনের জন্য 100 গিগাবাইট ডেটা অফার করযে । জিও আমাদের নিশ্চিত করেছে যে ব্যবহারকারীরা 100 এমবিপিএস পর্যন্ত ইন্টারনেট গতি পাবে। কোম্পানি 100GB এর পরে বিনামূল্যে 40GB ডেটা  টপ আপ হিসেবে দেবে।

তাই যদি আপনি পূর্বরূপ প্রস্তাবের জন্য সাইন আপ করেন তবে আপনাকে তিন মাসের জন্য 4,500 টাকা দিতে হবে।

রিলায়েন্স জিও গিগাফাইবারের জন্য কিভাবে রেজিস্ট্রেশন করবেন?

  • রিলায়েন্স জিও গিগাফাইবারের রেজিস্ট্রেশন পেজে যান।
  • আপনার ঠিকানা লিখুন এবং নির্বাচন করুন যেখানে আপনি বাড়িতে বা অফিসে ব্যবহার করতে চান।
  • এখন জিও আপনার নাম এবং মোবাইল নাম্বারের জন্য জিজ্ঞাসা করবে।

রিলায়েন্স জিও 4G ইন্টারনেট স্পিড কিভাবে বাড়াবেন

পড়ুন :

  • আপনার মোবাইলে পাঠানো OTP করুন এবং যদি আপনি RWA / ডেভেলপার বা শহরের পক্ষ থেকে রেজিষ্ট্রেণ করছেন তা উল্লেখ করুন।

কিন্তু মনে রাখবেন যে এই রেজিস্ট্রেশন টি জিও গিগাফাইবারের পরিষেবা নিশ্চিত করবে না। যদি গিগাফাইবারের পরিষেবা পাওয়ার জন্য আপনার এলাকা থেকে আরও লোক আগ্রহ দেখায় তবেই কেবল আপনার এলাকাতে পরিষেবাটি দেওয়া হবে ।

Last Updated on