জিও কাল কি কি বড়ো ঘোষণা করলো, চটপট দেখে নিন

আগামী মাসের 5 তারিখ থেকেই চালু হয়ে যাবে Reliance Jio GigaFiber। জিওর এই নতুন পরিষেবা বাড়িতে আপনার ইন্টারনেটের অভিজ্ঞতা পুরোপুরি বদলে দেবে। 12 ই আগস্ট হওয়া কোম্পানির বার্ষিক সাধারণ সভায়, মুকেশ আম্বানির সাথে ঈশা ও আকাশ আম্বানিও জিওর এই নতুন পরিষেবা সম্পর্কে বিভিন্ন তথ্য দিয়েছে। গ্রাহকরা 700 টাকা থেকে শুরু করে 10,000 টাকা পর্যন্ত কয়েকটি প্ল্যান এই পরিষেবায় পাবেন। আসুন জেনে নেই কাল মুকেশ আম্বানি কি কি বড়ো ঘোষণা করলেন।

জিও গিগফাইবার স্পিড :

গিগফাইবারের বেসিক প্ল্যানে 100 এমবিপিএস পর্যন্ত স্পিড পাওয়া যাবে। আবার এর প্রিমিয়াম প্যাকের স্পিড থাকবে 1Gbps । এইমুহূর্তে ভারতে ফিক্সড ব্রডব্যান্ড কানেকশনের ডাউনলোড স্পিড 26.46Mbps এবং আপলোড স্পিড 21.91Mbps ।

বিনামূল্যে ল্যান্ডলাইন কানেকশন ও কলিং :

রিলায়েন্স জিও গিগাফাইবার, গ্রাহকদের বিনামূল্যে ল্যান্ডলাইন কানেকশন দেবে। এর জন্য সংস্থা গ্রাহক থেকে কোনও অতিরিক্ত চার্জ নেবে না। এখানে গ্রাহকরা যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করতে পারবে।

ইন্টারন্যাশনাল কলিং এর সুবিধা :

কোম্পানির তরফে আরও জানানো হয়েছে জিও গিগাফাইবার গ্রাহকরা মাত্র 500 টাকায় আমেরিকা ও কানাডায় একমাস আনলিমিটেড কল করতে পারবে। 

বিনামূল্যে HD টিভি :

জিও গিগাফাইবার ফরএভার প্ল্যানে বিনামূল্যে এলইডি টিভি ও 4K সেটটপ বক্স দেওয়ার কথা ঘোষণা করেছে কোম্পানি। যদিও ফরএভার প্ল্যান সম্পর্কে এখনো কিছু জানানো হয়নি।

সেট টপ বক্সের মাধ্যমে ভিডিও কল :

জিও গিগা ফাইবার ব্যবহারকারীরা যে সেট-টপ বক্সগুলি পাবেন সেগুলি থেকে ভিডিও কনফারেন্স কল করতে পারবেন। ব্যবহারকারীরা সেট টপ বক্সের মাধ্যমে এক সাথে চার জনের সাথে ভিডিও কনফারেন্স কল করতে পারবেন। টিভির সাথে মোবাইল এবং ট্যাবলেট থেকেও ভিডিও কনফারেন্স কল করা যেতে পারে।

নতুন সিনেমা ‘ ফাস্ট ডে ফাস্ট শো ‘ :

মুকেশ আম্বানি জানিয়েছেন, জিও গিগা ফাইবারে নতুন সিনেমাও মুক্তি পাবে। অর্থাৎ, ব্যবহারকারীরা ঘরে বসে প্রথম দিনের প্রথম শোতেই নতুন সিনেমা দেখতে পারবেন। আম্বানি জানিয়েছেন যে সুবিধাটি 2020 সালের মাঝামাঝি সময়ে শুরু হবে। এর জন্য কোম্পানি MR ( মিক্সড রিয়ালিটি) ডিভাইস লঞ্চ করবে । পাশাপাশি এই ডিভাইসের আরও অনেক বৈশিষ্ট্য থাকবে।

পড়ুন : টাটা স্কাই আনলো ক্যাশব্যাক অফার, বিনামূল্যে এক মাস টিভি দেখার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!