রিলায়েন্স জিওর স্বাধীনতা দিবসের অফার, ৫ মাস বিনামূল্যে পাবেন ডেটা ও কলের সুবিধা

reliance-jio-independence-day-offer-get-5-months-free-data-calls-with-jiofi

আজই Airtel এর তরফে ঘোষণা করা হয়েছে যে, তাদের এক্সট্রিম ফাইবার গ্রাহকদের বিনামূল্যে ১,০০০ জিবি ডেটা দেওয়া হবে। এবার এয়ারটেলের চির প্রতিদ্বন্দ্বী Reliance Jio ও নতুন অফার নিয়ে হাজির হল। কোম্পানি এই অফার ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে এনেছে। এই অফারে JioFi ডিভাইস ও Jio SIM নিলে গ্রাহকরা প্রায় ৫ মাস পর্যন্ত বিনামূল্যে ডেটা ও কলের সুবিধা পাবে।

কিভাবে প্রায় ৫ মাস পর্যন্ত বিনামূল্যে পাওয়া যাবে ডেটা ও কলের সুবিধা:

এই অফারের সুবিধা পাওয়ার জন্য আপনাকে প্রথমে একটি জিওফাই ডিভাইস ও জিও সিম কিনতে হবে। এই অফার রিলায়েন্স জিও ডিজিটাল স্টোর ও Jio.com এ উপলব্ধ। জানিয়ে রাখি JioFi ডিভাইসের দাম পড়বে ১,৯৯৯ টাকা। এরপর আপনাকে নতুন সিম কার্ডটি চালু করতে তিনটি রিচার্জ প্ল্যানের (১৯৯ টাকা, ২৪৯ টাকা ও ৩৪৯ টাকা) কোনো একটি বেছে নিতে হবে। আপনার সিম কার্ডটি চালু হয়েছে কিনা তা MyJio অ্যাপ থেকে জানতে পারবেন।

কোন রিচার্জ প্ল্যানে কি সুবিধা:

প্রথমে আসি ১৯৯ টাকার প্ল্যানের কথায়। এই ফার্স্ট রিচার্জ প্ল্যানে (FRC) প্রতিদিন ১.৫ জিবি ডেটা ২৮ দিনের জন্য পাওয়া যাবে। আবার ৯৯ টাকা দিয়ে জিওপ্রাইম মেম্বার হলে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। সাথে মিলবে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য প্রতি ২৮ দিনে ১,০০০ মিনিট (এরপর ৬ পয়সা/মিনিট)। আবার এখানে ১০০ টি প্রতিদিন এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ১৪০ দিন।

দ্বিতীয় প্ল্যান, অর্থাৎ ২৪৯ টাকায় আপনি পাবেন ২৮ দিনের জন্য প্রতিদিন ২ জিবি ডেটা। আবার ৯৯ টাকা দিয়ে জিওপ্রাইম মেম্বার হলে রোজ মিলবে ২ জিবি ডেটার সাথে জিও থেকে জিও আনলিমিটেড কল কল। আবার জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য প্রতি ২৮ দিনে ১,০০০ মিনিট (এরপর ৬ পয়সা/মিনিট) পাওয়া যাবে। এখানেও প্রতিদিন ১০০ এসএমএস মিলবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ১১২ দিন।

৩৪৯ টাকায় আপনি পাবেন ২৮ দিনের জন্য প্রতিদিন ৩ জিবি ডেটা। তবে ৯৯ টাকা অতিরিক্ত দিয়ে প্রাইম মেম্বার হলে মিলবে রোজ ৩ জিবি ডেটার সাথে জিও থেকে জিও মোবাইল ও জিও থেকে জিও ল্যান্ডলাইনে আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য প্রতি ২৮ দিনে ১,০০০ মিনিট (এরপর ৬ পয়সা/মিনিট) পাওয়া যাবে। সাথে দেওয়া হবে রোজ ১০০ এসএমএস। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। বিস্তারিত জানতে কোম্পানির ওয়েবসাইটে ভিজিট করুন অথবা এখানে ক্লিক করুন