Reliance Jio-র ধামাকা অফার, এক রিচার্জে ৪ জায়গায় ডিসকাউন্ট

Reliance Jio তাদের গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে এল। এই অফারের নাম 4X বেনিফিট। কোম্পানি এই অফারের জন্য রিলায়েন্স ডিজিটাল, ট্রেন্ডস, ট্রেন্ডস ফুটওয়ার এবং অ্যাজিও (Ajio) এর সাথে হাত মিলিয়েছে। এই অফারের আওতায় জুন মাসে জিও রিচার্জ করার সময় ব্যবহারকারীরা ইলেকট্রনিক্স, জামাকাপড় এবং ফুটওয়ারে ছাড় পাবেন। এই ছাড়টি অনলাইন এবং অফলাইন উভয় প্ল্যাটফর্মে পাওয়া যাবে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এই অফারের সুবিধা পেতে আপনাকে ২৪৯ টাকা বা তার বেশি রিচার্জ করতে হবে। এরপর আপনাকে রিলায়েন্স ডিজিটাল, ট্রেন্ডস, ট্রেন্ডস ফুটওয়ার এবং অ্যাজিওতে ছাড় দেওয়া হবে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

৪ এক্স বেনিফিট অফারে আপনি ২৪৯ টাকার প্ল্যান বা তার বেশি রিচার্জ করলে একটি কুপন কোড পাবেন। এই কোড রিলায়েন্স ডিজিটাল, ট্রেন্ডস, ট্রেন্ডস ফুটওয়ার এবং অ্যাজিও (Ajio) তে ব্যবহার করা যাবে। রিচার্জের পর আপনি এই কোড মাই জিও অ্যাপে পেয়ে যাবেন। রিচার্জের কিছু পরেই এই কুপন কোড আপনার অ্যাকাউন্টে ক্রেডিট হবে।

আপনি এই কোড অফলাইন ও অনলাইন প্ল্যাটফর্মে ব্যবহার করতে পারবেন। এই অফারের সুবিধা নতুন গ্রাহকের সাথে পুরানো গ্রাহকরাও পাবে। যদি কারোর আগে থেকেই রিচার্জ করা থাকে তাহলে সে আবার রিচার্জ করে এই অফারের সুবিধা পেতে পারে। নতুন রিচার্জ আগের রিচার্জের ভ্যালিডিটি শেষ হওয়ার পর সক্রিয় হবে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে