Reliance Jio আনলো নতুন বার্ষিক প্ল্যান, আনলিমিটেড কলের সাথে মিলবে রোজ ২ জিবি ডেটা

গ্রাহকদের আরও বেশি রিচার্জ প্ল্যানের বিকল্প দিতে নতুন প্ল্যান আনলো রিলায়েন্স জিও। আজ কোম্পানি ২,৩৯৯ টাকার নতুন প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পাবে। এরআগে Reliance Jio ২,১২১ টাকার প্ল্যান এনেছিল। যেখানে রোজ ১.৫ জিবি ডেটা দেওয়া হয়। নতুন এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। যদিও ২,১২১ টাকার প্ল্যানে কোম্পানি ৩৩৬ দিন ভ্যালিডিটি অফার করে। আসুন রিলায়েন্স জিও-র ২,৩৯৯ টাকার নতুন প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানি।

রিলায়েন্স জিও ২,৩৯৯ টাকার প্ল্যান :

২,৩৯৯ টাকার প্ল্যান হল কোম্পানির চতুর্থ লম্বা ভ্যালিডিটির প্ল্যান। যেখানে ৩৬৫ দিন ভ্যালিডিটি অফার করা হচ্ছে। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবে। অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে রোজ মিলবে ১০০ এসএমএস। আবার এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। আবার জিওর সমস্ত অ্যাপের সাবস্ক্রিপশন উপলব্ধ।

রিলায়েন্স জিও ২১২১ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৩৬ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কলের সুযোগ আছে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। তবে এখানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা দেওয়া হবে। সাথে রোজ মিলবে ১০০ এসএমএস।

রিলায়েন্স জিও ১২৯৯ টাকার প্ল্যান :

এখানে ৩৩৬ দিনের ভ্যালিডিটি সহ জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। এর সাথে মোট ২৪ জিবি ডেটা ও ৩৬০০ এসএমএস দেওয়া হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।