ক্রিকেট ফ্যানদের জন্য নতুন অফার আনলো Reliance Jio, প্রতি বোলিংয়ে জিতুন পুরস্কার

reliance-jio-introduces-jio-cricket-play-along-offer-for-cricket-fan

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে আইপিএল ২০২০। ক্রিকেট ভক্তরা যথারীতি এই টুর্নামেন্ট নিয়ে মশগুল। আর এর মধ্যেই Reliance Jio ভারতের IPL ফ্যানদের জন্য নিয়ে এল এক গুচ্ছ নতুন অফার। কোম্পানি ‘Jio Cricket Play Along’ নামে একটি নতুন অফার চালু করেছে, যেখানে ক্রিকেট ফ্যানরা খেলা চলাকালীন তাদের ক্রিকেট-বিষয়ক স্কিল ব্যবহার করে প্রতি বোলিংয়ে কি হবে তা অনুমান করার সুযোগ পাবেন। ইউজাররা সঠিক উত্তর দিতে পারলে কোম্পানির তরফ থেকে আকর্ষণীয় উপহারও পেয়ে যাবেন।

এর পাশাপাশি রিলায়েন্স জিও ইউজাররা ম্যাচ শুরু হবার আগে প্রশ্নোত্তর, ভোটাভুটি, কুইজ ইত্যাদিতে অংশ নিতে পারবেন। এর সঙ্গে Reliance Jio নিয়ে এসেছে স্টিকার ফিচার যা ব্যবহার করে ক্রিকেট ফ্যানরা তাদের প্রিয় টিমকে উৎসাহিত করতে পারবে।

Reliance কোম্পানি জানিয়েছে ‘Daily Rewards’ ফিচার ব্যবহার করে অংশগ্রহণকারীরা প্রতিদিন চ্যালেঞ্জ পূরণ করে পুরস্কার পেতে পারেন। ম্যাচ শুরুর আগে ডেইলি চ্যালেঞ্জ সেকশনে ‘Bumper Prize’ অপশন দেখানো হবে। ইউজাররা এর উপর ক্লিক করে চ্যালেঞ্জ পূরণ করতে পারেন এবং বিভিন্ন উপহার জেতার সুযোগ পেতে পারেন।

এই অফারগুলি MyJio অ্যাপের JioEngage বিভাগে পাওয়া যাচ্ছে। গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে এই মাই জিও অ্যাপটি ডাউনলোড করা যাবে। মজার ব্যাপার হল এই অফারগুলি জিও এবং নন জিও উভয়প্রকার ব্যবহারকারীদের জন্যই উপলব্ধ। কেবলমাত্র Jio অ্যাপ ইন্সটল করেই যে কেউ এই চ্যালেঞ্জগুলিতে অংশ নিতে পারেন।

এক সপ্তাহ হয়নি কোম্পানি ৪৯৯ টাকা সহ নতুন জিও ক্রিকেট প্ল্যান লঞ্চ করেছে, যেখানে ডেটা প্যাকের সঙ্গে Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে। এর মধ্যেই আবার নতুন এই অফারগুলি চলে এল। অর্থাৎ IPL-কে উপলক্ষ্য করে কোম্পানি যে বড় বাজার ধরার পরিকল্পনা করছে তা বুঝতে অসুবিধা হয়না।