জিও-র নতুন অফার : এবার পুরানো ফোন কিনলেও পাওয়া যাবে 2200 টাকা ক্যাশব্যাক

পুরানো ফোরজি স্মার্টফোন ক্রেতাদেরকে 2,200 টাকা ক্যাশব্যাক দেওয়া হবে

টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও পুরানো ফোন কেনার উপরও ক্যাশব্যাক অফার চালু করেছে।এই অফারে পুরানো ফোরজি স্মার্টফোন ক্রেতাদেরকে 2,200 টাকা ক্যাশব্যাক দেওয়া হবে।এটি জিও-র নতুন অফার ।প্রসঙ্গত রিলায়েন্স জিও,পুরানো জিনিস বিক্রয়ের সাইট Quikr-এর সাথে কয়েকমাস আগে হাত মিলিয়েছে।এই পার্টনারশিপের লাভ এবার জিও গ্রাহকরা পাবেন।

জিও-র নতুন অফার :

Quikr থেকে পুরানো ফোরজি স্মার্টফোন কেনার সময় আপনাকে দেখে নিতে হবে সেটা Quikr Assured কিনা।এই ক্যাশব্যাক আপনি তখনই পাবেন যখন স্মার্টফোনটি কুইকার থেকে কিনবেন।ভিভো,মটোরোলা, অ্যাপল,নোকিয়া, কুলপ্যাড ইত্যাদি স্মার্টফোনের উপর ক্যাশব্যাক দেওয়া হবে।এরপর ফোনে নতুন বা পুরানো জিও সিম ব্যবহার করতে হবে।তারপর গ্রাহকদের 198 অথবা 299 রিচার্জ প্ল্যান বেছে নিতে হবে।

যেকোনো একটি প্ল্যান রিচার্জ করার সাথে সাথেই গ্রাকদের MyJio অ্যাকাউন্টে 2,200 টাকা ক্যাশব্যাক ক্রেডিট হয়ে যাবে।এখানে গ্রাহকদের 50 টাকার 44 টি ভাউচার দেওয়া হবে।এই ভাউচার গুলোর ব্যবহার গ্রাহকরা পরবর্তী 198 টাকা বা 299 রিচার্জে করতে পারবে।আপনাদের জানিয়ে রাখি প্রতি রিচার্জে একটি ভাউচার ব্যবহার করা যাবে।তবে মাথায় রাখবেন এই অফার কেবলমাত্র 29 নভেম্বর থেকে 25 ফেব্রুয়ারির মধ্যে কেনা স্মার্টফোনগুলোর উপর দেওয়া হবে।

জিও 198 টাকা প্ল্যান :

198 টাকার প্ল্যানে রিলায়েন্স জিও গ্রাহকদের প্রতিদিন 2 জিবি ডাটা অফার করছে।মোট 56 জিবি ডেটা ব্যবহারকারীদের দেওয়া হবে। এই প্ল্যানটির বৈধতা 28 দিন। সাথে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন 100 টি এসএমএস পাবে।

জিও 299 টাকা প্ল্যান :

299 টাকার প্ল্যানে রিলায়েন্স জিও গ্রাহকদের প্রতিদিন 3 জিবি ডাটা অফার করছে।মোট 84 জিবি ডেটা ব্যবহারকারীদের দেওয়া হবে। এই প্ল্যানটির বৈধতা 28 দিন। সাথে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন 100 টি এসএমএস পাবে।

পড়ুন : ফ্লিপকার্ট বিগ শপিং ডে : এই স্মার্টফোনগুলোর উপর থাকছে ডিসকাউন্ট অফার

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!