১২ টি ভাষার সাথে ‘জিও নিউজ অ্যাপ’ লঞ্চ করলো রিলায়েন্স জিও

  

ভারতে লোকসভা নির্বাচন শুরু হয়ে গেছে।আর এই ভোটের সময় নিজেদেরকে আরো মানুষের কাছে ছড়িয়ে দিতে রিলায়েন্স জিও Jio News অ্যাপ লঞ্চ করলো। আপনাদের জানিয়ে রাখি এটি একটি ওয়েব ভিত্তিক সংবাদ পরিষেবা।এই অ্যাপটি অ্যান্ড্রয়েড ও ওস প্লাটফর্মের জন্য লঞ্চ করা হয়েছে।

১২ টি ভারতীয় ভাষায় সংবাদ পড়া যাবে :

জিও নিউজ অ্যাপ এমন সময় লঞ্চ করা হয়েছে যাতে দেশে লোকসভা ও বিধানসভা নির্বাচন ২০১৯, আইপিএল ২০১৯, ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ ও আরো বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনার খবর খুব সহজেই পাওয়া যায়।এটিতে ১২ টি ভাষায় খবর পড়া যাবে। আপনাদের জানিয়ে রাখি এই অ্যাপে মোট ১৫০ লাইভ নিউজ চ্যানেল, ৮০০ ম্যাগাজিন, ২৫০ বেশি নিউজপেপার এবং কিছু অনলাইন ব্লগ যুক্ত আছে। ব্যবহারকারীরা যাতে ভুয়ো খবর না পড়ে সেই জন্য AI এবং Machine Learning প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

জিও নিউজ হিন্দি, বাংলা, গুজরাটি, মারাঠি, পাঞ্জাবী, তামিল ও উর্দু সহ অনেক ভাষায় সংবাদ পৌঁছে দেবে। কোম্পানি দাবি করে যে জিও ব্যবহারকারীরা পছন্দ অনুসারে তাদের হোমপেজ কাস্টমাইজ করতে পারবে।ব্যবহারকারীরা রাজনীতি, খেলাধুলা, বিনোদন, ব্যবসা, প্রযুক্তি, জীবনধারা, ফ্যাশন, ক্যারিয়ার, স্বাস্থ্য, জ্যোতিষশাস্ত্র, আর্থিক এবং অন্যান্য বিভাগ নির্বাচন করে হোমপেজ কাস্টমাইজ করতে পারবে।

পড়ুন : রিলায়েন্স জিও রেল অ্যাপ : এবার ততকাল টিকিট বুক করুন নিজের ফোন থেকেই