রিলায়েন্স জিও আনলো ২২২ টাকার নতুন প্ল্যান, বিনামূল্যে দেখুন টিভি শো ও সিনেমা

রিলায়েন্স জিও গতমাসেই বেশ কয়েকদিন আগেই নতুন প্ল্যান লঞ্চ করেছিল। আজ কোম্পানি ফের একটি নতুন প্ল্যান এনেছে। এটি একটি ডেটা প্যাক, যার মূল্য ২২২ টাকা। এখানে ডেটা সহ গ্রাহকরা Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন পাবে। যদিও কোম্পানি সবার জন্য এই প্ল্যান আনেনি। PriceBaba-র রিপোর্ট অনুযায়ী এই প্ল্যান নির্বাচিত গ্রাহকদের জন্য আনা হয়েছে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

রিলায়েন্স জিও ২২২ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

জিও-র এই ২২২ টাকার প্যাকে মোট ১৫ ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটির কথা বললে এটি আপনি ততদিন ব্যবহার করতে পারবেন যতদিন আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি আছে। এরসাথে একবছরের Disney+ Hotstar এর VIP এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। যদিও এখানে কোনো কলিং বা এসএমএস সুবিধা পাওয়া যাবেনা।

সীমিত সময়ের অফার কারা পাবে :

PriceBaba থেকে জানানো হয়েছে যে এটি একটি সীমিত সময়ের অফার। এই প্ল্যান কোম্পানি বেশিদিনের জন্য আনেনি। আবার সবাই এই প্ল্যানের সুবিধা পাবেনা। যে সব গ্রাহকদের My Jio অ্যাপে এই প্ল্যান দেখা যাবে তারাই এই প্ল্যান রিচার্জ করতে পারবে।

এর আগে রিলায়েন্স জিও চারটি প্ল্যান এনেছিল যেখানে হটস্টার সাবস্ক্রিপশন দেওয়া হয়। এই প্ল্যানগুলি হল ৪০১ টাকা ও ২,৫৯৯ টাকার প্রিপেড প্ল্যান ও ৬১২ টাকা ও ১,২০৮ টাকার ডেটা ভাউচার প্যাক।

মনে করিয়ে দেই Disney+ Hotstar সাবস্ক্রিপশনে ব্যবহারকারীরা মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স, সুপারহিরো সিনেমা এবং দ্য লায়ন কিং এবং ফ্রোজেন টু এর মতো জনপ্রিয় ডিজনি দেখতে পান। ডিজনি + হটস্টার আরও হটস্টার স্পেশাল এবং প্রিমিয়ার লিগ এবং ফর্মুলা ওয়ান এর মত লাইভ খেলা দেখার সুবিধা দেয়।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে