Reliance Jio-র নতুন ধামাকাদার প্ল্যান, কল ডেটা সহ মিলবে ১ বছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন

reliance-jio-launched-rs-401-rs-2599-rs-612-and-rs-1208-plan-with-1-year-disney-plus-hotstar-subscriptions

কয়েকদিন আগে আমরা আপনাদেরকে জানিয়েছিলাম যে জিও গ্রাহকরা এবার থেকে ১ বছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবে। আলাদা ভাবে ডিসনি প্লাস হটস্টার নিতে ৩৯৯ টাকা বছরে দিতে হয়। যদিও কোম্পানি কোন কোন প্ল্যানে এই সুবিধা দেবে তা জানায়নি। কিন্তু আজ কোম্পানি নতুন চারটি প্ল্যান নিয়ে আসলো। এই চারটি প্ল্যানের মধ্যে ৪০১ টাকা ও ২,৫৯৯ টাকা হল সাধারণ প্রিপেড প্ল্যান। আবার ৬১২ টাকা ও ১,২০৮ টাকার প্ল্যান হল ডেটা ভাউচার। এই চারটি প্ল্যানে ১ বছরের Disney+ Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও গ্রাহকরা এখানে অন্যান্য বেনিফিট ও পাবে। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

রিলায়েন্স জিও ৪০১ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর ৪০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে মোট ৯০ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ রোজ ৩ জিবি ডেটা সহ ৬ জিবি ডেটা এক্সট্রা পাওয়া যাবে। এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট পাওয়া যায়। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হবে।

রিলায়েন্স জিও ২,৫৯৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এই প্ল্যানে মোট ৭৪০ জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হবে, সাথে ১০ জিবি ডেটা অতিরিক্ত পাওয়া যাবে। এখানে জিও থেকে জিও এবং জিও থেকে জিও ল্যান্ডলাইনে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যায়। আবার জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। এই প্ল্যানে প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে।

রিলায়েন্স জিও ৬১২ টাকা ও ১,২০৮ টাকার প্ল্যান :

এই দুটো প্ল্যানেই একবছরের Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এরমধ্যে ৬১২ টাকার প্ল্যানে ৭২ জিবি মোট ডেটা অফার করা হবে। আবার এখানে জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ৬,০০০ মিনিট দেবে। অন্যদিকে ১,২০৮ টাকার প্ল্যানে কোম্পানি মোট ২৪০ জিবি ডেটা দেবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৪০ দিন।