Reliance Jio আনলো নতুন ক্রিকেট প্যাক, রোজ ২ জিবি ডেটা সহ পাবেন ৫৬ দিনের ভ্যালিডিটি

Reliance Jio launched Rs 598 cricket pack with hotstar subscriptions

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে IPL 2020। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই টি২০ লীগ এবার দেখতে হবে টিভির পর্দায় অথবা স্মার্টফোনে। আর সেকারণেই টেলিকম কোম্পানি Reliance Jio ও Airtel ইতিমধ্যেই বেশ কয়েকটি ক্রিকেট প্ল্যান নিয়ে এসেছে। আজ জিও আরও একটি ক্রিকেট প্ল্যান নিয়ে হাজির হল। এই নতুন প্ল্যানটির মূল্য ৫৯৮ টাকা। এখানে রোজ ২ জিবি ডেটা পাওয়া যাবে। আসুন রিলায়েন্স জিও -র নতুন এই প্ল্যান সম্পর্কে জেনে নিই।

রিলায়েন্স ৫৯৮ টাকার প্ল্যান:

রিলায়েন্স জিও -র এই ক্রিকেট প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এরসাথে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য পাওয়া যাবে ২,০০০ মিনিট। আবার এখানে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ মোট ১১২ জিবি ডেটা দেওয়া হবে। সাথে রোজ ১০০ এসএমএস ও জিও অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে মিলবে। তবে এই প্ল্যানে আরও একটি সুবিধা পাওয়া যাবে। আর সেটি হল একবছরের জন্য Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন।

প্রসঙ্গত নতুন এই প্ল্যান ছাড়াও Reliance Jio আরও কয়েকটি প্ল্যানে একবছরের জন্য Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন অফার করে। এই প্ল্যানগুলির মধ্যে আছে ৪৯৯ টাকার ক্রিকেট প্যাক, ১,০০৪ টাকা, ১,২০৬ টাকা ও ১,২০৮ টাকার ডেটা প্যাক এবং ৪০১ টাকা, ৭৭৭ টাকা ও ২,৫৯৯ টাকার ভয়েস কল প্যাক।

রিলায়েন্স জিও ৪৯৯ টাকার ক্রিকেট প্যাক

এটি আসলে জিও-র ডেটা টপ-আপ প্ল্যান। এই ক্রিকেট প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা পাবে। এই প্ল্যানটির বৈধতা ৫৬ দিন। অর্থাৎ, এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি মোট ৭৪ জিবি ডেটা পাবেন। তবে যেহেতু এটি ডেটা প্ল্যান তাই এতে কোনো ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবেনা। এমনকি এসএমএস এর সুবিধাও উপলব্ধ নয়।