রিলায়েন্স জিও আনলো ৬ মাস পর্যন্ত নতুন দুটি ডেটা প্যাক, বিনামূল্যে মিলবে Hotstar সাবস্ক্রিপশনও

reliance-jio-launched-rs-612-rs-1004-rs-1206-rs-1208-add-on-pack-with-disney-plus-hotstar-subscription

নতুন প্ল্যান ও অফারের কথা বললে রিলায়েন্স জিওর নাম আমাদের সবসময় মনে আসে। কোম্পানিটি প্রথম থেকেই তাদের প্ল্যানগুলিতে কলিং ও ডেটা সুবিধার সাথে অতিরিক্ত কিছু বেনিফিট দিত। যা এখনও কোম্পানি অফার করছে। গতকালই আমরা আপনাদের জানিয়েছিলাম যে Reliance Jio চারটি নতুন প্ল্যান এনেছে যেখানে অন্যান্য সুবিধা ছাড়াও একবছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হবে। যা আলাদা ভাবে পেতে গেলে ৩৯৯ টাকা দিতে হবে।

এই চারটি প্ল্যান হল ৪০১ টাকা ও ২,৫৯৯ টাকার সাধারণ প্রিপেড প্ল্যান এবং ৬১২ টাকা ও ১,২০৮ টাকার ডেটা ভাউচার প্যাক। সাধারণ প্রিপেড প্ল্যানগুলিতে ডিসনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন ছাড়াও কল ও ডেটা সুবিধা অতিরিক্ত পাওয়া যাবে। আবার ডেটা ভাউচার প্যাকে Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন ছাড়াও অতিরিক ডেটা পাওয়া যাবে। আজ কোম্পানি আরও দুটি ডেটা ভাউচার প্যাক এনেছে যেখানেও Disney+ Hotstar সাবস্ক্রিপশন ও ডেটা সুবিধা পাবে গ্রাহকরা। এই দুটি প্ল্যান হল ১,০০৪ টাকা ও ১,২০৬ টাকার অ্যাড অন প্যাক।

রিলায়েন্স জিও ১,০০৪ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর এই প্ল্যানে একবছরের জন্য অতিরিক্ত ডিসনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন অফার করা হবে। এছাড়াও এই প্ল্যানে মোট ২০০ জিবি ডেটা দেওয়া হবে। যদিও কলিং বা এসএমএস এর সুবিধা এখানে নেই। তবে এই প্ল্যান রিচার্জের জন্য আপনার ফোনে অন্য কলিং বা এসএমএস প্ল্যান রিচার্জ থাকা বাধ্যতামূলক নয়। এই প্ল্যানটির ভ্যালিডিটি ১২০ দিন।

রিলায়েন্স জিও ১,২০৬ টাকার প্ল্যান :

কোম্পানির এই প্ল্যানের ভ্যালিডিটি ১৮০ দিন। এখানে ২৪০ জিবি ডেটা পাওয়া যাবে। ভ্যালিডিটি শেষ হয়ে গেলে ডেটা বেনিফিট আর পাওয়া যাবেনা। এরসাথে এই প্ল্যানে একবছরের জন্য অতিরিক্ত ডিসনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন অফার করা হবে।

রিলায়েন্স জিও ৬১২ টাকা ও ১,২০৮ টাকার প্ল্যান :

এই দুটো প্ল্যানেও একবছরের Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এরমধ্যে ৬১২ টাকার প্ল্যানে ৭২ জিবি মোট ডেটা অফার করা হবে। আবার এখানে জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ৬,০০০ মিনিট দেবে। অন্যদিকে ১,২০৮ টাকার প্ল্যানে কোম্পানি মোট ২৪০ জিবি ডেটা দেবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৪০ দিন।