Reliance Jio আনলো ৮৪ দিনের নতুন প্ল্যান, রোজ মিলবে ৩ জিবি ডেটা ও কল

ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio) গ্রাহকদের জন্য আরও একটি নতুন প্ল্যান আনলো। কোম্পানি তাদের ওয়েবসাইটে এই প্ল্যানটি অন্তর্ভুক্ত করেছে। এই প্ল্যানে গ্রাহকরা ২ মাসের বেশি ভ্যালিডিটি ও মোট ২৫২ জিবি ডেটা পাবে। এই প্ল্যান তাদের জন্য খুব উপকারী যারা প্রতিদিন বেশি ডেটা ব্যবহার করে। জিওর এই প্ল্যানের মূল্য ৯৯৯ টাকা। আসুন দেখে নিই এই প্ল্যানের সুবিধা সম্পর্কে।

রিলায়েন্স জিও ৯৯৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি পাবে। অর্থাৎ মোট ২৫২ জিবি ডেটা অফার করা হবে। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট কলের জন্য পাওয়া যাবে। আবার রোজ ১০০ এসএমএস দেওয়া হবে। এই প্ল্যানে জিও অ্যাপের সাবস্ক্রিপশন উপলব্ধ।

আগে কোম্পানির প্রতিদিন ৩ জিবির প্ল্যানে একটি প্ল্যান ছিল। যে প্ল্যানে মূল্য ৩৪৯ টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবেন গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট দেওয়া হবে।

কয়েকদিন আগে জিও একবছরের আরেকটি প্ল্যান এনেছিল। এই প্ল্যানের মূল্য ২,৩৯৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবে। অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে রোজ মিলবে ১০০ এসএমএস। আবার এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।