Reliance Jio-র নতুন প্ল্যানে ১ বছর বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন, রয়েছে আরও অনেক সুবিধা

Reliance Jio, Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ নতুন পাঁচটি প্ল্যান নিয়ে এসেছে

Reliance jio launches 5 new plans with disney plus Hotstar subscription rs 499 rs 666 rs 888 rs 2599 rs 549

করোনার জন্য এই বছরের অসমাপ্ত IPL সেপ্টেম্বরে আবার শুরু হবে বলে জানা গেছে। আর আইপিএলের কথা বললেই স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে সবার আগে মনে পড়ে Disney+ Hotstar (ডিজনি+হটস্টার)-এর নাম। কেন না কোনো রিচার্জ প্ল্যানের মাধ্যমে এই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের পেয়ে গেলেই, ফ্রি-তে আরাম করে খেলা দেখার অনাবিল আনন্দ উপভোগ করা যায়। সেক্ষেত্রে যারা এরকম কোনো রিচার্জ প্ল্যানের অপেক্ষায় রয়েছেন, তাদের জন্য রয়েছে এক দারুণ সুখবর! ১ সেপ্টেম্বর, ২০২১ থেকে ব্যবহারকারীদের জন্য নতুন Disney+ Hotstar প্ল্যান নিয়ে আসতে চলেছে Reliance Jio। এই প্ল্যানগুলি গ্রাহকদের ইংরেজি সহ প্ল্যাটফর্মের ভিতরের যাবতীয় কনটেন্টের সম্পূর্ণ অ্যাক্সেস অফার করবে। ফলে প্রিমিয়াম সাবস্ক্রিপশন নেওয়ারও আর প্রয়োজন হবে না। প্রসঙ্গত জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম Disney+ Hotstar-ও ১ সেপ্টেম্বর, ২০২১ থেকে তাদের সাবস্ক্রিপশন প্ল্যান পরিবর্তন করছে।

Reliance Jio নিয়ে এল পাঁচটি Disney+ Hotstar প্ল্যান

রিলায়েন্স জিও ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন সহ পাঁচটি প্ল্যান নিয়ে এসেছে। এই নতুন প্ল্যানগুলির দাম ৪৯৯ টাকা, ৬৬৬ টাকা, ৮৮৮ টাকা, ২,৫৯৯ টাকা এবং ৫৪৯ টাকা রাখা হয়েছে। এর মধ্যে ৫৪৯ টাকার প্ল্যানটি একটি ‘ডেটা ভাউচার’। এটি বাদে বাকি সবকটি প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, এসএমএস এবং ডেটা বেনিফিট পাওয়া যাবে। প্ল্যানগুলির সাথে ব্যবহারকারীরা ১ বছরের Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন পাবেন। তবে নতুন প্ল্যানগুলির সবচেয়ে উল্লেখযোগ্য সুবিধাটি হল, ইউজাররা এখন ইংরেজি কনটেন্টেরও অ্যাক্সেস পাবেন, যা এতদিন পর্যন্ত উপলব্ধ ছিল না। আসুন নতুন প্ল্যানগুলির বেনিফিট বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Reliance Jio তাদের ৪৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা প্রদান করবে এবং এর মেয়াদ থাকবে ২৮ দিন। ৬৬৬ টাকার প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যাবে এবং এর মেয়াদ থাকবে ৫৬ দিন। অন্যদিকে ৮৮৮ ও ২৫৯৯ টাকার প্ল্যানে ব্যবহারকারীরা দৈনিক ২ জিবি ডেটা পাবেন, এবং প্ল্যানগুলির মেয়াদ হবে যথাক্রমে ৮৪ দিন ও ৩৬৫ দিন। এই প্ল্যানগুলির সাথে আনলিমিটেড ভয়েস কলিং ও ফ্রি এসএমএস পাওয়া যাবে। এসবের পাশাপাশি জিও-র ৫৪৯ টাকার একটি ডেটা অ্যাড-অন প্ল্যান রয়েছে, যার মেয়াদ ৫৬ দিন এবং এখানে ব্যবহারকারীদের দৈনিক ১.৫ জিবি ডেটা সরবরাহ করা হবে। তবে কোনো ভয়েস কলিং বা এসএমএস-এর সুবিধা এখানে পাওয়া যাবে না।

উল্লেখ্য, যে সকল ব্যবহারকারীরা ইতিমধ্যেই Jio-র কোনো প্ল্যান মারফত Disney+ Hotstar-এর VIP প্ল্যান সাবস্ক্রাইব করেছেন, তারা মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত সাবস্ক্রিপশনের সুবিধা উপভোগ করবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।