Reliance Jio গ্রাহকদের জন্য সুখবর, খুব কম খরচে এল জিওসাভান প্লাস প্ল্যান

reliance-jio-launches-jiosaavn-plus-jiotunes-ad-free-plans

আনলিমিটেড কল ও ডেটার ওপর ভর করে ভারতীয় টেলিকম মার্কেটের বৃহত্তম অপারেটরে পরিণত হয়েছে Reliance Jio। তবে কেবল ইন্টারনেট বা ভয়েস কলের হাতছানি নয়, জিও -র অন্যান্য পরিষেবাও মন কেড়েছে ভারতীয়দের। সংস্থার JioSaavn, JioTV এর মত প্ল্যাটফর্মগুলিও আজ ব্যাপক জনপ্রিয়। অনলাইন মিউজিক প্ল্যাটফর্ম JioSaavn আপনি নিখরচায় যেমন ব্যবহার করতে পারেন তেমনি বিরক্তিকর বিজ্ঞাপন থেকে বাঁচতে এর প্রো সাবস্ক্রিপশনও নিতে পারেন। এবার এই প্রো সাবস্ক্রিপশন ব্যবহারকারীদের জন্য আরও দুটি বিকল্প এনে হাজির করলো Reliance Jio।

সম্প্রতি রিলায়েন্স জিও, JioSaavn এর জন্য JioSaavn Plus JioTunes এবং JioSaavn Plus Ad-Free নামে দুটি প্ল্যান এনেছে। এই প্ল্যানগুলি তে আনলিমিটেড জিওটিউন স্কিপ করার সুবিধা পাওয়া যাবে। আসুন জেনে নিই জিওসাভান প্লাস জিওটিউনস ও জিওসাভান প্লাস অ্যাড ফ্রি প্ল্যান দুটির মূল্য ও বেনিফিট সম্পর্কে।

JioSaavn Plus JioTunes প্ল্যান

জিওসাভান প্লাস জিওটিউনস প্ল্যানে ইউজাররা জিওটিউন ব্যবহার করার পাশাপাশি প্রতিদিন আনলিমিটেড স্কিপের সুযোগ পাবে। আবার মাসিক ৪৯ টাকা দিয়ে সমস্ত কলার টিউন ব্যবহার করা যাবে। বার্ষিক এই প্ল্যানের মূল্য রাখা হয়েছে ২৯৯ টাকা।

JioSaavn Plus Ad-Free প্ল্যান

নাম দেখেই বুঝতে পারছেন এই প্ল্যান ব্যবহারকারীরা বিজ্ঞাপন ছাড়াই গান শুনতে পারবেন। এই প্ল্যানের মাসিক খরচ ৪৯ টাকা। আবার এর অ্যানুয়াল সাবস্ক্রিপশন চার্জ ২৯৯ টাকা।

প্রসঙ্গত রিলায়েন্স জিও আগে কেবল Jio Saavn Pro প্ল্যান অফার করতো। এখন নতুন দুটি প্ল্যান চলে আসায়, ইউজাররা পছন্দসই যেকোনো একটি ব্যবহার করতে পারবেন। Jio Saavn Pro এর জন্য মাসিক ৯৯ টাকা এবং বার্ষিক ৩৯৯ টাকা চার্জ নেওয়া হয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন