জিও আনলো ধামাকা প্ল্যান, ১৬৮ দিন নিশ্চিন্তে করুন কল ও ইন্টারনেট

  

টেলিকম কোম্পানি Jio এবার JioPhone ব্যবহারকারীদের জন্য দুটি দীর্ঘমেয়াদি প্রিপেড প্ল্যান লঞ্চ করলো। এই দুটি প্ল্যান হলো ৫৯৪ ও ২৯৭ টাকার।রিচার্জ প্ল্যান দুটির বৈধতা যথাক্রমে ১৬৮ দিন ও ৮৪ দিন। আসুন জেনে নেই এই দুই প্ল্যানের সুবিধা।

৫৯৪ টাকার প্ল্যান :

এই প্ল্যানে JioPhone ব্যবহারকারীরা ১৬৮ দিনের ভ্যালিডিটি পাবে। এরসাথে অন্যান্য প্রিপেড প্ল্যানের মতো এই প্ল্যানেও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা থাকবে। এছাড়াও কোম্পানি এই প্ল্যানের সাথে ২৮ দিনে ৩০০ এসএমএস দেবে। অর্থাৎ ১৬৮ দিনে মোট ১৮০০ এসএমএস পাওয়া যাবে। শুধু তাই নয় প্রতিদিন ৫০০ এমবি ইন্টারনেট দেওয়া হবে। অর্থাৎ মোট ৮৪ জিবি ডেটা পোয়া যাবে। এরসাথে Jio Tv, Jio Cinema, JioSaavn Music এর মতো অ্যাপগুলো বিনামূল্যে ব্যবহার করা যাবে।

২৯৭ টাকার প্ল্যান :

জিও ফোনের ২৯৭ টাকার প্ল্যানের বৈধতা ৮8 দিন।এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলের সুবিধা পাবেন ।এছাড়াও প্রতি ২৮ দিন অন্তর ৩০০টি করে এসএমএস এবং দৈনিক ০.৫ জিবি হাই স্পীড ডেটা দেওয়া হবে।অর্থাৎ ৮৪ দিনে মোট ৯০০ টি এসএমএস ও ৪২ জিবি ডেটা দেওয়া হবে। ডেটা বৈধতা অতিক্রম করে গেলে স্পীড কমে আসবে ৬৪ কেবিপিএসে।এরসাথে Jio Tv, Jio Cinema, JioSaavn Music এর মতো অ্যাপগুলো বিনামূল্যে ব্যবহার করা যাবে।

পড়ুন : Airtel ও Jio কে টেক্কা দিতে আসছে Amazon স্যাটেলাইট