৭৫ টাকায় আনলিমিটেড কল সহ ডেটা, Reliance Jio-র নতুন প্ল্যানে বিরাট চমক

JioPhone ইউজারদের জন্য Reliance Jio আজ ৭৫ টাকার একটি নতুন প্ল্যান চালু করেছে

reliance-jio-launches-rs-75-jiophone-plans-unlimited-call-data-for-28-days

কয়েকদিন আগেই Reliance Jio তাদের JioPhone গ্রাহকদের হতাশ করে সস্তা ৩৯ ও ৬৯ টাকা মূল্যের রিচার্জ প্ল্যান দুটি বন্ধ করে দেয়। এর পাশাপাশি সংস্থাটি তাদের আরও একটি সুবিধাজনক অফার ‘Buy 1 Get 1 Free’-এর পরিসমাপ্তির কথাও ঘোষণা করে। এই সস্তা প্ল্যানগুলি তুলে নেওয়ার পর থেকেই সংস্থাটি নতুন কী প্ল্যান রোলআউট করতে চলেছে তার জন্য JioPhone ইউজাররা অধীর আগ্রহে অপেক্ষা করছিল। গ্রাহকদের প্রয়োজন বুঝে সংস্থাটি আজ ৭৫ টাকার একটি নতুন প্ল্যান চালু করেছে।

Reliance Jio আনলো ৭৫ টাকার জিওফোন প্ল্যান

নতুন জিওফোন ৭৫ টাকার প্ল্যানে ২৮ দিনের মেয়াদে প্রতিদিন ১০০ এমবি ডেটা, যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ৫০ টি এসএমএস এর সুবিধা প্রদান করা হবে। এছাড়া অতিরিক্ত বেনিফিট হিসেবে এই প্ল্যানে পাওয়া যাবে JioTV, JioCinema, JioNews, JioSecurity, এবং JioCloud-এর মতো Jio অ্যাপগুলির অ্যাক্সেস। প্ল্যানটি কোনো অ্যাডিশনাল কস্ট ছাড়াই অতিরিক্ত ২০০ এমবি ডেটা অফার করে।

আপনাদেরকে জানিয়ে রাখি, ৩৯ ও ৬৯ টাকা মূল্যের রিচার্জ প্ল্যান দুটি এতদিন অসংখ্য নিম্ন আয়সম্পন্ন JioPhone গ্রাহকের প্রয়োজন মেটাতো। ৩৯ টাকার প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা ১৪ দিনের মেয়াদে দৈনিক ১০০ এমবি ডেটা ব্যবহার, ১০০ এসএমএস প্রেরণ ও অফুরন্ত ভয়েস কলিংয়ের ছাড়পত্র পেয়ে যেতেন। অন্যদিকে, ৬৯ টাকার প্ল্যান রিচার্জে পাওয়া যেত ১৪ দিনের মেয়াদে দৈনিক ০.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস ও অফুরন্ত ভয়েস কল করার সুবিধা।

এছাড়া, সাধারণ মানুষের কথা ভেবে সংস্থাটি অতিমারিকালে ‘Buy 1 Get 1 Free’ নামের অফারটি লঞ্চ করেছিল। এই অফারে JioPhone গ্রাহকেরা একটি রিচার্জের সঙ্গে বিনামূল্যে আরও একটি রিচার্জের সুবিধা পেয়ে যেতেন। সুতরাং, এর দ্বারা লাভবান Jio ব্যবহারকারীর সংখ্যাও নেহাত কম নয়। কিন্তু সংস্থাটি কর্তৃক সাম্প্রতিক ঘোষণা অনুযায়ী, ইউজাররা এখন থেকে আর এই সুবিধা পাবেন না।

JioPhone-এর নতুন ৭৫ টাকার প্ল্যানটি কতটা বাজার ধরতে পারবে এবং গ্রাহকদের কতটা আকৃষ্ট করবে, তা একমাত্র সময়ই বলতে পারবে। সংস্থাটির ওয়েবসাইটে উপলব্ধ অন্যান্য JioPhone প্রিপেইড প্ল্যানগুলির দাম ১২৫ টাকা, ১৫৫ টাকা, ১৮৫ টাকা এবং ৭৪৯ টাকা। এই প্ল্যানগুলিতে ২৮ দিনের মেয়াদে যথাক্রমে ০.১ জিবি, ০.৫ জিবি, ১ জিবি, ২ জিবি দৈনিক ডেটা পাওয়া যায়। তবে ৭৪৯ টাকার প্রিপেইড প্ল্যানটির মেয়াদ ৩৩৬ দিন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।