Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে পেতে পারে Disney+Hotstar Premium সাবস্ক্রিপশন

reliance-jio-may-offer-disneyhotstar-premium-subscriptions-soon

বিগত কয়েক বছরে ইন্টারনেটের মায়াজালে আচ্ছন্ন হয়ে পড়েছে দেশের আবালবৃদ্ধবনিতা। জনপ্রিয়তা বেড়েছে OTT প্ল্যাটফর্মগুলিরও। ওটিটি প্ল্যাটফর্মগুলির মধ্যে বেশ জনপ্রিয় Disney+Hotstar। এই বিনোদন মাধ্যমটিতে দেশীয় সিনেমা, সিরিয়াল, খেলা, টিভি শো সহ বিভিন্ন বৈদেশিক কন্টেন্ট দেখা যায়। অন্যান্য ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির মতই এই সংস্থাটিও ইউজারদের কয়েকটি সাবস্ক্রিপশন প্ল্যানের বিকল্প দেয়। এরমধ্যে ৩৯৯ টাকা মূল্যের VIP প্ল্যানে ইউজাররা সমস্ত দেশীয় প্রোগ্রামগুলি বিনা বিরতিতে দেখতে পারেন, আবার ১,৪৯৯ টাকার Premium সাবস্ক্রিপশন নিলে বিভিন্ন ইন্টারন্যাশনাল প্রোগ্রাম দেখতে পাওয়া যায়।

এক্ষেত্রে, ভারতের টেলিকম অপারেটরগুলি, ইউজারদের কিছু বিশেষ প্ল্যান রিচার্জ করার সুযোগ দেয়, যাতে ভয়েস কল, ডেটা বা অন্যান্য সাধারণ পরিষেবাসহ ডিসনি+হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশনটি বিনামূল্যে অ্যাক্সেস করা যায়। কিন্তু এবার দেশের শীর্ষস্থানীয় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও, তাদের গ্রাহকদের জন্য বিশেষ চমক আনতে চলেছে।

আসলে Reliance Jio, সম্প্রতি তার ওয়েবসাইটের FAQ পেজে একটি প্রস্তাব যুক্ত করেছে, যা দেখে মনে হচ্ছে সংস্থাটি তাদের গ্রাহকদের বিনামূল্যে Disney+Hotstar Premium সাবস্ক্রিপশন দিতে পারে। তবে এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেনি মুকেশ আম্বানির সংস্থাটি। এই অফার সম্পর্কে বিস্তারিত তথ্যও এখনও পর্যন্ত জানা যায়নি।

ডিজনি+হটস্টার প্রিমিয়াম সাবস্ক্রিপশনের মাসিক খরচ ২৯৯ টাকা এবং বার্ষিক খরচ ১,৪৯৯ টাকা। ফলে মোবাইল রিচার্জের সাথে বিনামূল্যে এই সাবস্ক্রিপশন পেলে বেশ মজাদার ব্যাপার – তাতে কোনো সন্দেহ নেই!

সাধারণত জিও, তার ৪০১ টাকা, ৬১২ টাকা, ১,২০৮ টাকা এবং ২,৫৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে ডিজনি+হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন সরবরাহ করে। তবে সম্প্রতি সংস্থাটি ৪৯৯ টাকা এবং ৭৯৯ টাকার দুটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে, যাতে সাধারণ পরিষেবাসহ এক বছরের ডিজনি+হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। যাইহোক, আগামী দিনে জিও সত্যিই কোনো রিচার্জ প্ল্যানে প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেয় কিনা বা দিলেও তার জন্য কত টাকা খরচ করতে হয় তা জানতে আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।