Reliance Jio গ্রাহকদের জন্য সুখবর, ২২২ টাকায় পেতে পারেন Hotstar এর সাবস্ক্রিপশন

reliance-jio-non-annual-plan-users-now-can-recharge-rs-222-disney-plus-hotstar-add-on-pack

প্রায় সমস্ত টেলিকম কোম্পানিগুলিই আজকাল তাদের ডেটা প্যাকের সাথে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা দিয়ে থাকে। এর ফলে দীর্ঘ দিন যাবৎ গ্রাহকদের নিজেদের দখলে তারা। এমনই গত জুন মাসে Reliance Jio ২২২ টাকার Disney+ Hotstar VIP অ্যাড-অন প্যাক বাজারে এনেছিল। যেটি কেবল বার্ষিক প্ল্যান ব্যবহারকারীদের জন্য সীমাবদ্ধ ছিল। তবে এখন বার্ষিক প্ল্যানগুলি বাদেও অন্যান্য প্ল্যানের সাথেও ২২২ টাকার এই অ্যাড অন প্যাক রিচার্জ করা যাবে।

বেশ কিছু Jio ব্যবহারকারী এখন MyJio অ্যাপে এই ২২২ টাকার Disney+ Hotstar VIP প্যাকটি দেখতে পাচ্ছেন। তারা কোনো বার্ষিক প্ল্যান ব্যবহার করেন না। কয়েকজন ৫৯৯ টাকার প্ল্যান ব্যবহারকারী এই প্ল্যানটি রিচার্জের জন্য উপলব্ধ বলে জানিয়েছেন। অন্য দিকে, Jio-র বার্ষিক গ্রাহক যারা ডিসেম্বর ২০১৯-এর পূর্ববর্তী পুরোনো ট্যারিফ প্ল্যান ব্যবহার করেন, তারাও এই প্ল্যানের সুযোগ পাচ্ছেন।

রিলায়েন্স জিওর ২২২ টাকার এই স্পেশাল ট্যারিফ ভাউচারে এক বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ১৫ জিবি ডেটা দেওয়া হয়। তবে মনে রাখবেন যেহেতু এটি অ্যাড অন প্যাক তাই ব্যবহারকারীদের পুরো এক বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন উপভোগ করতে যেকোনো একটি সক্রিয় বেস প্ল্যান রিচার্জ করে রাখতে হবে।

আপাতত কোনো কোন কোন প্ল্যান ব্যবহার করলে ২২২ টাকার প্ল্যান রিচার্জ করা যাবে

Reliance Jio-র ১৬ সেপ্টেম্বর ২০২০ তারিখের রেগুলেটরি ফাইলিংসে দেখা গেছে যে এই অ্যাড-অন প্ল্যানটি বিভিন্ন রিচার্জ প্ল্যানে উপলব্ধ করা হয়েছে। এখন ২৩৯৯, ২১২১, ১৬৯৯, ৯৯৯, ৫৯৯, ৫৫৫ এবং ৪৪৪ টাকার রিচার্জ প্ল্যান ব্যবহারকারীরা এই অ্যাড অন প্ল্যান রিচার্জ করতে পারবে।

Reliance Jio যদিও এই প্ল্যানকে MyJio অ্যাপের মধ্যে সীমিত সময়ের আপগ্রেড অফার হিসাবে চিহ্নিত করেছে, TRAI-এর রেগুলেটরি ফাইলিংসে অবশ্য একে কোন প্রোমোশনাল পিরিয়ড লিমিট ছাড়াই সাধারণ প্রিপেড স্পেশাল টারিফ ভাউচার হিসাবে দেখানো হয়েছে। অবশ্য কোম্পানি চাইলে যে কোন সময় এই প্ল্যানটি সরিয়ে নিতে পারে। সুতরাং এই প্ল্যানের সুযোগ নিতে চাইলে দেরী না করাই ভালো।