গ্রাহকদের কথা মেনে Reliance Jio ডেটা প্যাকে আনলো বড় পরিবর্তন

টেলিকম কোম্পানি Reliance Jio তাদের গ্রাহকদের অধিক সুবিধা দিতে এবার তাদের অ্যাড অন প্যাকে বদল আনলো। কিছুদিন আগেই কোম্পানি তিনটি ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান এনেছিল। এই প্ল্যানের প্রত্যেকটি ছিল অ্যাড অন ডেটা প্যাক। অর্থাৎ এই প্যাকগুলি আপনি বর্তমান কোনো প্ল্যান সক্রিয় থাকা অবস্থায় ব্যবহার করতে পারবেন। এই তিনটি অ্যাড অন প্যাক হল ১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকা। আগে এই প্ল্যানের কোনো বৈধতা ছিল না। অর্থাৎ আপনি বর্তমানে সক্রিয় প্ল্যানের বৈধতা পর্যন্ত এই প্ল্যানগুলি ব্যবহার করতে পারতেন।

এতে অনেক গ্রাহকই অভিযোগ করেছিলেন যে তারা এই প্যাকের সমস্ত ডেটা ব্যবহারের আগেই বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি শেষ হয়ে গেছে। এই সমস্যা সমাধানে এবার কোম্পানি এই ডেটা প্যাকগুলির ভ্যালিডিটি ৩০ দিন নির্দিষ্ট করে দিয়েছে। অর্থাৎ আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি শেষ হলেও এই প্ল্যানের ভ্যালিডিটি ততদিন শেষ হবেনা যতদিন ৩০ দিন না হয়।

যদিও এমন ভাবার কারণ নেই যে, ডেটা প্যাকের ভ্যালিডিটি থাকলেই আপনাকে আর কোনো প্ল্যান রিচার্জ করতে হবেনা। ভ্যালিডিটি ও কলের জন্য আগের মতোই আপনাকে আবার নতুন প্ল্যান রিচার্জ করতে হবে। এর সাথে যতদিন ডেটা প্যাকের ভ্যালিডিটি থাকবে সেটা যোগ হবে।

১৫১ টাকা ও ২০১ টাকা ও ২৫১ টাকার প্ল্যানের সুবিধা :

রিলায়েন্স জিও ১৫১ টাকার প্ল্যানে মোট ৩০ জিবি ডেটা অফার করবে। আবার ৪০ জিবি ডেটা পাওয়া যাবে ২০১ টাকায়। ২৫১ টাকায় এখন ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আগে এখানে রোজ ২ জিবি ডেটা দেওয়া হত।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।