রিলায়েন্স জিও বড়সড় বদল আনলো ওয়ার্ক ফ্রম প্ল্যানে, মিলবে নির্দিষ্ট দিনের ভ্যালিডিটি

রিলায়েন্স জিও গ্রাহকরা ওয়ার্ক ফ্রম হোম প্যাকে এবার বড়সড় বদল আনলো। কয়েকদিন আগে কোম্পানি তিনটি ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান এনেছিল। যেগুলি হল ১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকা। আগে এই ডেটা প্যাকগুলির কোনো ভ্যালিডিটি ছিল না। অর্থাৎ এই অ্যাড অন প্ল্যানগুলি আপনি ততদিন ব্যবহার করতে পারতেন যতদিন আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি থাকবে। তবে এবার কোম্পানি এই ওয়ার্ক ফ্রম হোম প্ল্যানের বৈধতা নির্দিষ্ট করে দিল। এবার থেকে আপনি এই প্ল্যানগুলি ৩০ দিন ব্যবহার করতে পারবেন।

রিলায়েন্স জিও ১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিও ১৫১ টাকার প্ল্যানে মোট ৩০ জিবি ডেটা অফার করবে। আবার ৪০ জিবি ডেটা পাওয়া যাবে ২০১ টাকায়। ২৫১ টাকায় গ্রাহকরা ৫০ জিবি ডেটা পাবে। যদিও এখানে কোনো কলিং সুবিধা নেই। তবে কোম্পানির তরফে বলা হয়েছে সমস্ত ডেটাই হাই স্পিড ডেটা হিসাবে গ্রাহকরা ব্যবহার করতে পারবে। এরআগেও জিও বেশ কয়েকটি ডেটা প্যাক এনেছিল। যে ডেটা প্যাকগুলি শুরু হয়েছে ১১ টাকা থেকে।

রিলায়েন্স জিও ১১ টাকার ডেটা প্যাক :

রিলায়েন্স জিও ১১ টাকার প্ল্যানে ৮০০ এমবি ডেটা অফার করছে। এরসাথে ৭৫ মিনিট কলের জন্য পাওয়া যায়। এর আগে ১১ টাকার প্ল্যানে ৪০০ এমবি ডেটা দেওয়া হতো।

রিলায়েন্স জিও ২১ টাকার ডেটা প্যাক :

২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার সাথে ২০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অফার করবে। আগে এখানে কেবল ১ জিবি ডেটা পাওয়া যেত।

রিলায়েন্স জিও ৫১ টাকার ডেটা প্যাক :

৫১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবে ৬জিবি ডেটার সাথে ৫০০ জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট। ৫১ টাকার প্ল্যানে কেবল ৩ জিবি ডেটা।

রিলায়েন্স জিও ১০১ টাকার ডেটা প্যাক :

১০১ টাকার প্ল্যানে ১২ জিবি ডেটা ও ১,০০০ নন জিও মিনিট অফার করা হচ্ছে। ১০১ টাকার প্ল্যানে আগে ৬ জিবি ডেটা দেওয়া হত।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।