ফের ধামাকা রিলায়েন্স জিও-র, এই গ্রাহকরা পাবে ফ্রি মিনিট ও এসএমএস

মারণ করোনা ভাইরাসের কারণে এখন দেশজুড়ে লকডাউন। দেশের সাধারণ মানুষ ঘরে বন্দি। এমন কি ওষুধের দোকান এবং রেশন দোকান বাদে অন্যান্য সমস্ত দোকানও প্রায় বন্ধ বলা চলে। এইসময় গ্রাহকরা তাদের ফোনে রিচার্জ করতে পারবেন না এটাই স্বাভাবিক। এই অসুবিধার কারণে টেলিকম কোম্পানিগুলি তাদের গ্রাহকদের বিভিন্ন সুবিধা দিতে শুরু করেছে। বিএসএনএল, এয়ারটেল ও ভোডাফোন ইতিমধ্যেই ফ্রি টকটাইম সহ গ্রাহকদের ইনকামিং কলের সুবিধা বাড়িয়ে দিয়েছে।

এবার রিলায়েন্স জিও ও তাদের গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এল। এই অফার কোম্পানি জিও ফোন গ্রাহকদের জন্য এনেছে। এই অফারে JioPhone গ্রাহকরা আগামী ১৭ এপ্রিল পর্যন্ত ১০০ মিনিট কল করার জন্য এবং ১০০ এসএমএস পাবে। এছাড়াও জিওফোন গ্রাহকরা রিচার্জের ভ্যালিডিটি শেষ হয়ে গেলেও ১৭ এপ্রিল পর্যন্ত ইনকামিং কলের সুবিধা পাবে।

গতকালই রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য সুখবর এনেছিল। এখন আপনি আপনার প্রিপেড জিও নম্বর আলাদা আলাদা ব্যাংকের ৯০ হাজার ATM থেকে রিচার্জ করতে পারবেন। গ্রাহকদের এই বিশেষ সুবিধা দেওয়ার জন্য কোম্পানি ৯ টি ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। আসলে কোম্পানি চাইছে লকডাউনের সময় গ্রাহকরা যেন রিচার্জ করতে গিয়ে সমস্যার সম্মুখীন না হয়।

এটিএম থেকে এভাবে করুন জিও নম্বর রিচার্জ :

রিলায়েন্স জিওর এই পরিষেবা স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া, এক্সিস ব্যাংক, আইসিআইসিআই ব্যাংক, এইচডিএফসি ব্যাংক, সিটি ব্যাংক, ডিসিবি ব্যাংক, এএফএফ ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের এটিএমে উপলব্ধ। কোম্পানির তরফে জানানো হয়েছে, মোবাইল রিচার্জ করতে গ্রাহকদের এটিএম মেনুতে রিচার্জের বিকল্পটি নির্বাচন করতে হবে এবং মোবাইল নম্বর এবং এটিএম পিন এন্টার করতে হবে। তারপরে রিচার্জের পরিমাণ (কত টাকা) লিখতে হবে। রিচার্জ হয়ে গেলে ব্যাংক অ্যাকাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে টাকা কেটে নেওয়া হবে এবং এটিএম স্ক্রিনে রিচার্জের মেসেজ দেখা যাবে।